সংরক্ষিত কাউন্সিল’র দুই ছেলে আটক সংরক্ষিত কাউন্সিল’র দুই ছেলে আটক - ajkerparibartan.com
সংরক্ষিত কাউন্সিল’র দুই ছেলে আটক

6:43 pm , May 24, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের সংরক্ষিত কাউন্সিলর বিএনপি নেত্রী সেলিনা বেগম এর দুই পুত্র রাকিব ও আকাশকে আটক করেছে পুলিশ। ২৪নং ওয়ার্ডস্থ ধানগবেষনা রোডের বাসিন্দা শিখা নামের এক ছাত্রীকে ইভটিজিং এর অভিযোগে গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে তাদের আটক করে কোতয়ালী পুলিশ। এর পূর্বে ছাত্রীর মা আশফিয়া বাদী হয়ে কোতয়ালী থানায় ওই দুই বখাটে মাদক সেবীর বির”দ্ধে অভিযোগ দায়ের করেন।

ইভটিজিং এর দায়ে আটক হওয়া মহিলা কাউন্সিলর সেলিনা বেগম’র পুত্র রাকিব ও আকাশ এর বির”দ্ধে ইতিপূর্বে মাদক মামলা রয়েছে। তারা দু’জনই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং চাঁদাবাজ ও ইভটিজার হিসেবে পরিচিত।

তাদের আটককারী কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত হাসান জানান, ধানগবেষনা এলাকার এক তর”নীকে ইভটিজিং এর অভিযোগ করে তার মা। এ অভিযোগের ভিত্তিতে ২৪, ২৫ ও ২৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সেলিমা বেগম এর দুই ছেলে রাকিব ও আকাশকে ধানগবেষনার নিজ এলাকা থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। তিনি বলেন, এই ঘটনায় মামলা দায়ের করবে বলে মেয়ের পরিবার জানিয়েছে। তবে বিষয়টি নিয়ে রাতে থানায় দুই পক্ষের মধ্যে সমঝোতা বৈঠক চলছিলো বলে সূত্র নিশ্চিত করেছে।

স্থানীয় সূত্র জানায়, এলাকায় নতুন কোন মানুষ বাড়ি ঘর তোলা কিংবা জমি ক্রয় করতে হলেও সেলিনা বেগম এর দুই পুত্রকে চাঁদা দিতে হয়। তারা এলাকায় মাদকের ব্যবসা করে। এতিপূর্বে আটকও হয়েছে। নেশা করে এলাকার স্কুল-কলেজগামী কিশোরী ও তর”নীদের ইভটিজিং করে। কিন্তু মা কাউন্সিলর হওয়ার দাপটে প্রতিবারই পার পেয়ে যাচ্ছে। এমনকি মা ক্ষমতাসিন হওয়ায় কেউ এর প্রতিবাদও করতে পারছে না। প্রতিবাদ করলেই তাকে মারধর সহ নাজেহাল হতে হচ্ছে। বিধায় প্রতিবাদ করার সাহস করছে না কেউ। তবে রাকিব ও আকাশ আটক হওয়ায় এলাকায় মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT