আলেকান্দা থেকে অটোরিক্সা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার আলেকান্দা থেকে অটোরিক্সা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার - ajkerparibartan.com
আলেকান্দা থেকে অটোরিক্সা চালকের অর্ধগলিত লাশ উদ্ধার

6:39 pm , May 24, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর আলেকান্দা তোরাব আলী খান সড়কের বন্ধ ঘর থেকে এক অটোরিক্সা চালকের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় কোতয়ালী মডেল থানা পুলিশ দরজা ভেঙ্গে লাশটি উদ্ধার করে। উদ্ধারকৃত লাশ কবির হোসেন’র (৪০)। সে বাউফল থানাধীন কাছিপাড়া গ্রামের ইদ্রিস আলী’র ছেলে ও পেশায় অটোরিক্সা চালক ছিলেন। কবির গত ১০ মে আলেকান্দা তোড়াব আলী খান সড়কে মৃত আব্দুর রশিদ হাওলাদারের স্ত্রী ছালেহা বেগম এর মালিকানাধিক ঘর ভাড়া নিয়ে বসবাস শুরু করে।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সঞ্জিব জানান, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে তোড়াব আলী খান সড়কে গিয়ে ঘরের ভেতর থেকে লাশটি উদ্ধার করেন তারা। পরে সেখানে সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে প্রেরন করা হয়। দুপুরে তার মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে। তারা এলে লাশ হস্তান্তর করা হবে।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ধারনা করা হচ্ছে স্বাভাবিক ভাবেই ৪/৫ দিন পূর্বে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। যে কারনে শরীরে পচন ধরার পাশাপাশি পোকা ধরে গেছে। তবে মৃত্যুর বিষয়টি নিয়ে কারোর কোন অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা নেয়া হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে অন্য কোন কারন খুঁজে পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবে বলে জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT