মহাসড়কের নগরীর অংশের অবৈধ স্থাপনা উচ্ছেদ মহাসড়কের নগরীর অংশের অবৈধ স্থাপনা উচ্ছেদ - ajkerparibartan.com
মহাসড়কের নগরীর অংশের অবৈধ স্থাপনা উচ্ছেদ

6:21 pm , May 21, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ সড়ক দখল করে অবৈধ ভাবে গড়ে ওঠা দুই শতাধিক স্থাপনা উচ্ছেদ করেছে মহানগর পুলিশ। গতকাল সোমবার নগরীর কাশিপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সামনে থেকে শুরু করে আমতলার মোড় পর্যন্ত চার কিলোমিটার সড়কে এই উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। যার নেতৃত্ব দেন কোতয়ালী মডেল থানার দায়িত্বে থাকা বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার শাহনাজ পারভীন।

অভিযানের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, পবিত্র রমজান মাস উপলক্ষে জনদুর্ভোগ কমাতে ঢাকা-বরিশাল মহাসড়কের কাশিপুর বিভাগীয় কমিশনার ও ডিআইজি কার্যালয়ের সামনে থেকে আমতলার মোড় পর্যন্ত সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান চালান তারা। এসময় দীর্ঘ ওই রাস্তার পাশে ফুটপাত দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করেন তারা।

অভিযানে নথুল্লাবাদ, হাতেম আলী কলেজ চৌমাথা, সিএন্ডবি সড়কের উপর গড়ে তোলা দুই শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এর ফলে ওই সব সড়কে পথচারীদের চলাচল নির্বিঘœ হয়েছে। কমেছে দুর্ভোগের ঝুকি।

সহকারী পুলিশ কমিশনার শাহনাজ পারভীন বলেন, রমজান উপলক্ষে ডিআইজি অফিসের সামনে থেকে আমতলার মোড় পর্যন্ত সড়ক দখল করে ইফতার সামগ্রী বিক্রি করছিল। মানবিক দিক বিবেচনা করে তাদের কিছু সময় দেয়া হয়েছে অবৈধ স্থাপনা সরিয়ে ফেলার জন্য। পুলিশের এই ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

উচ্ছেদ অভিযান কালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সাইফুল্লাহ আবু নাসের সহ থানা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT