জেলা প্রশাসনের বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত জেলা প্রশাসনের বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত - ajkerparibartan.com
জেলা প্রশাসনের বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত

6:00 pm , May 19, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ রমজানে দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে রাখতে বরিশাল জেলা প্রশাসনের বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত রয়েছে। র‌্যাব-৮ এর সহযোগিতায় গতকাল দ্বিতীয় রমজানেও নগরীর বিভিন্ন বাজারে অভিযান ও দ্রব্যমূল্যের বিষয়ে মনিটরিং কার্যক্রম পরিচালনা করেছে জেলা প্রশাসন। তবে দ্বিতীয় দিনের অভিযানে কোন মোবাইল কোর্ট না হলেও বাজারের ব্যবসায়ী সহ অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানগুলোকে শর্তক করে দেয়া হয়েছে। বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএন রবিন শীষ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রমজানে দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে রাখতে মনিটরিং কার্যক্রমের অংশ হিসেবে শনিবার সকাল থেকে দিনভর নগরীর বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন তারা। তিনি (এসএম রবিন) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তীতের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযান কালে নগরীর বাংলাবাজার ও বটতলা বাজারে দ্রব্যমূল্য মনিটরিং করেন।

তিনি বলেন, অভিযানে দ্রব্যমূল্য, বাজারে মূল্য তালিকা আছে কিনা, ভেতার বা বাসি খাবার বিক্রি হচ্ছে না কিনা, অতিরিক্ত মূল্য রাখা হচ্ছে কিনা এসব বিষয়ের পাশাপাশি অন্যান্য দিক গুলোরতে খোঁজ খবর নেয়া হয়েছে। তবে গতকালের অভিযানে কোন মোবাইল কোর্ট পরিচালিত হয়নি। তবে বাংলাবাজার ও বটতলা বাজার এলাকার কয়েকজন ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে। পরবর্তীতে কোন প্রকার অনিময় হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে বলে হুশিয়ারী দেয়া হয়েছে। অভিযান কালে র‌্যাব-৮ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসএম রবিন শীষ বলেন, সরকারের হয়ে জেলা প্রশাসনের এই মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকতে। কোন প্রকার অনিয়ম হলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। এ ক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT