নগরীতে বাক প্রতিবন্ধিসহ দুই ভিক্ষুক কিশোরীকে গনধর্ষন ॥ দুই ধর্ষক গ্রেপ্তার নগরীতে বাক প্রতিবন্ধিসহ দুই ভিক্ষুক কিশোরীকে গনধর্ষন ॥ দুই ধর্ষক গ্রেপ্তার - ajkerparibartan.com
নগরীতে বাক প্রতিবন্ধিসহ দুই ভিক্ষুক কিশোরীকে গনধর্ষন ॥ দুই ধর্ষক গ্রেপ্তার

6:30 pm , May 17, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে ভিক্ষা করা বাক প্রতিবন্ধিসহ দুই কিশোরীকে গনধর্ষন করা হয়েছে। দুই দফায় কিশোরীদ্বয়কে গনধর্ষনকারী দুই ধর্ষককেও গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে দুই ধর্ষককে গ্রেপ্তার করা হয়। তারা হলো- নগরীর ৫ নং পলাশপুর এলাকার বাসিন্দা রশিদ মোল্লার ছেলে কালাম মোল্লা (৫২) ও পলাশপুর নতুন ব্রীজ সংলগ্ন এলাকার বাসিন্দা মালেক হাওলাদার ওরফে মিন্টু হাওলাদারের ছেলে মাসুদ রানা ওরফে মাছুম (২৮)। গতকাল বৃহস্পতিবার আদালত ধর্ষক ও ধর্ষিতার জবানবন্দি গ্রহন করে। পরে ধর্ষকদের জেলে ধর্ষিতা কিশোরীদের অভিভাবকদের জিম্মায় দেয়া হয়েছে।
আদালত সুত্র জানায়, নগরীতে ভিক্ষা করা দুই কিশোরীকে গত ১৪ মে রাত ১১ টায় গীর্জা মহল্লা এলাকা থেকে ধাওয়া করে ধর্ষকরা। পরে প্লানেট ওয়ার্ল্ড শিশু পার্ক এলাকায় গিয়ে ধরে মোটর সাইকেলে করে কাউনিয়া হাউজিংয়ের শানুর ফাঁকা মাঠে নিয়ে যায়। সেখানে নিয়ে গভীর রাতে দুই কিশোরীর হাত-পা বেঁধে পালাক্রমে ধর্ষন করে কালাম ও মাছুম। ধর্ষনের পর তাদের ছেড়ে দেয়া হয়। রাত তিনটার দিকে দুই কিশোরী লঞ্চঘাট এলাকায় আসে। দুই ধর্ষক সেখানে এসে আবারো তাদের ধরে নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ের নিচ তলায় এনে পুনরায় ধর্ষন করে পালিয়ে যায়। এ ঘটনায় গত ১৫ মে কাউনিয়া থানায় বাক প্রতিবন্ধি কিশোরীর মা মামলা করে। পুলিশ বুধবার দুই ধর্ষককে গ্রেপ্তার করে। গতকাল বৃহস্পতিবার তাদের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদালতের বিচারক মো. আনিছুর রহমান ধর্ষক ও ধর্ষিতাদের ১৬৪ ও ২২ ধারায় জবানবন্দি গ্রহন করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT