নগরীতে বন্ধ হচ্ছে থ্রি হুইলার, অটোরিক্সা ও টেম্পু চলাচল নগরীতে বন্ধ হচ্ছে থ্রি হুইলার, অটোরিক্সা ও টেম্পু চলাচল - ajkerparibartan.com
নগরীতে বন্ধ হচ্ছে থ্রি হুইলার, অটোরিক্সা ও টেম্পু চলাচল

6:30 pm , May 13, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীতে যানবাহন চলাচলে শৃঙ্খলা তৈরীর সিদ্ধান্ত নিয়েছে জেলা আইন-শৃঙ্খলা রক্ষা কমিটি। সড়ক মহাসড়কে দূর্ঘটনা প্রতিরোধে থ্রি হুইলার, অটোরিক্সা, টেম্পু এবং কিছু অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধ ভ্রাম্যমান আদালত পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয়েছে। গতকাল জেলা প্রশাসক কার্য্যালয়ে অনুষ্ঠিত জেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় একথা জানানো হয়।
সদড় রোডে যানজট নিয়ন্ত্রন, দিনের ট্রাক চলাচল বন্ধ করা, সদর রোডে অবস্থিত ডিভাইডারের পাশাপাশি ফায়ার সার্ভিস, এম্ব্যুলেন্সসহ জরুরী যানবাহন চলাচলে সড়কের মধ্যবর্তী স্থানে হলুদ দাগ দেয়ার সিদ্ধান্তের কথা জানানো হয়।
জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো জানানো হয়, পূর্বের মানের তুলনায় মেট্রোপলিটন এলাকায় ৩৫ টি এবং জেলায় ৪১ অপরাধ বেশী রেকর্ড করা হয়েছে। পাশাপাশি গত বছর এমন সময়ে সংগঠিত অপরাধের তুলনায় বর্তমানে বৃদ্ধি পেয়েছে। মার্চ মাসের অপরাধ পরিসংখ্যানে দেখা যায় মহানগর এলাকায় সংগঠিত মোট ১৪৮টি অপরাধের মধ্যে মাদক সংক্রান্ত অপরাধ ৯২টি এবং জেলায় ১৪৮টি অপরাধের মধ্যে ৭৩টি অপরাধই মাদকদ্রব্য সংক্রান্ত। কঠোর মাদকবিরোধী অভিযান পরিচালনার পাশাপাশি স্কুল কলেজে কাউন্সেলিং ও সভা করার সিদ্ধান্ত নেয়া হয়। এছারা সভায়
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বরিশাল পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহেদুজ্জামান, এনএসআইর উপ পরিচালক খন্দকার মাহবুব খান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী খন্দকার গোলাম মোস্তফা, সরকারী বিএম কলেজের সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ, জেলা শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মামুন হাওলাদার, জেলা আওয়ামিলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ হোসেন চৌধুরী, জেলা বাস মালিক গ্রপের সভাপতি মো আফতাব হোসেনসহ র‌্যাব ও পুলিশ বিভাগ ও অন্যান্য সরকারী বেসরকারী দপ্তরের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT