উজিরপুরে মোবাইল সেটের কারনে শিশু হত্যা উজিরপুরে মোবাইল সেটের কারনে শিশু হত্যা - ajkerparibartan.com
উজিরপুরে মোবাইল সেটের কারনে শিশু হত্যা

6:58 pm , April 28, 2018

উজিরপুর প্রতিবেদক ॥ উজিরপুর উপজেলার সাতলা বাজার এলাকায় এনড্রয়েড মোবাইলফোন সেটসহ নিখোঁজ শিশু ফাহিম বিশ্বাস’র (১১) লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার সকালে সাতলা বাজারের ভবনের ছাঁদ থেকে শিশু ফাহিমের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় ওই শিশু এনড্রয়েড মোবাইলফোন সেটসহ নিখোঁজ হয়। পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেছেন।
নিহত শিশু ফাইম উত্তর সাতলা এলাকার মোশারেফ বিশ্বাসের পুত্র এবং স্থানীয় কওমী মাদ্রাসার প্রথম শ্রেনীর ছাত্র। উজিরপুর মডেল থানার ওসি শিশির কুমার পাল জানান, একটি দামী এনড্রয়েড মোবাইলফোন সেট নিয়ে শুক্রবার সন্ধ্যায় বাসা থেকে বের হয় শিশু ফাইম। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, শিশুটির হাতের দামী মোবাইল ফোন সেটটি দেখে অজ্ঞাতনামা দুস্কৃতকারীরা তাকে (শিশু ফাহিম) সাতলা বাজারের মোঃ সান্টু ও রহিম বিশ্বাসের মালিকানাধীন দোতালা ভবনের ছাঁদে নিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার পর দামী মোবাইল ফোন সেটটি নিয়ে পালিয়ে গেছে।
ওসি আরও জানান, খবর পেয়ে শনিবার সকালে মুখমন্ডল রক্তাক্ত অবস্থায় শিশু ফাইমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়। ঘটনার পর থেকে উল্লেখিত মোবাইল ফোনের সিমটির সংযোগ বন্ধ রয়েছে। তথ্য প্রযুক্তির সহায়তায় অপরাধীদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্ঠা চলছে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT