বনমালী ছাত্রী নিবাসের ছাত্রলীগ নেত্রীর মায়ের মামলা ॥ আসামী ৬ ছাত্রী বনমালী ছাত্রী নিবাসের ছাত্রলীগ নেত্রীর মায়ের মামলা ॥ আসামী ৬ ছাত্রী - ajkerparibartan.com
বনমালী ছাত্রী নিবাসের ছাত্রলীগ নেত্রীর মায়ের মামলা ॥ আসামী ৬ ছাত্রী

6:25 pm , April 27, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজের বনমালী ছাত্রীনিবাসের আবাসিক ছাত্রী কথিত ছাত্রলীগ নেত্রীকে মারধর ও তার কক্ষের আসবাবপত্র রাস্তায় এনে পুড়িয়ে ফেলার ঘটনায় মামলা হচ্ছে। গতকাল শুক্রবার রাতে কোতয়ালী মডেল থানায় ছাত্রীর মা বাদী হয়ে ওই মামলা করেছেন।
থানার কর্তব্যরত কর্মকর্তা জানায়, গভীর রাতে ছাত্রীর মা বাদী হয়ে মামলা করেছেন। মামলায় ছাত্রীকে মারধর, ছিনতাইসহ কয়েকটি অভিযোগ আনা হয়েছে। মামলায় নামধারীসহ অজ্ঞাতনামাদের আসামী করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে নাম প্রকাশ করতে রাজি হয়নি পুলিশ কর্তা।
তবে নির্ভরযোগ্য সুত্র জানিয়েছে, কলেজ প্রশাসনের ছাত্রী নিবাস ছাড়ার নির্দেশ পাওয়া ৬ ছাত্রী আসামী হয়েছেন। তারা হলো- জান্নাতুল ফেরদৌস, রহিমা আফরোজ ইভা, ফাতিমা শিমু, শাকিলা, তানজিলা আক্তার মিষ্টি ও শারমিন আক্তার। উল্লেখ্য গত ২২ এপ্রিল ছাত্রীদের উপর নির্যাতনের অভিযোগে হলের কথিত ছাত্রলীগ নেত্রী ফারজানা আক্তার ঝুমুরকে গণধোলাই দেয়া হয়। এছাড়াও ছাত্রীনিবাসে তার কক্ষের আসবাবপত্র রাস্তায় এনে পুড়িয়ে ফেলা হয়। ছাত্রী নিবাসের সামনের ব্যস্ততম সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। কলেজের অধ্যক্ষ’র কাছে দেয়া হয় দুই দফায় স্মারকলিপি। এই ঘটনার জেরে কলেজ প্রশাসন তদন্ত কমিটি গঠন করেছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT