গৌরনদীতে ভাইয়ের হাতে ভাই খুন গৌরনদীতে ভাইয়ের হাতে ভাই খুন - ajkerparibartan.com
গৌরনদীতে ভাইয়ের হাতে ভাই খুন

6:38 pm , April 26, 2018

গৌরনদী প্রতিবেদক ॥ জমিজমা নিয়ে বিরোধের জের ধরে গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামে বৃহস্পতিবার সকালে মেঝ ভাই ও ভাবীসহ অন্যান্যদের হামলায় ছোট ভাই বাদল আকন (৪০) নামের এক প্রবাসীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গৌরনদী মডেল থানা পুলিশ লাশ উদ্ধার করে মযনাতদন্তের জন্য বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত মেঝ ভাই ও তার স্ত্রী পলাতক রয়েছে। নিহত বাদল ভুরঘাটা গ্রামের গোলাম আলী আকনের ছোট পুত্র।
নিহত বাদলের স্ত্রী ও পশ্চিম খাঞ্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইতি বেগম (৩০)কান্না জড়িত কন্ঠে বলেন, আমার স্বামী বাদল আকন সৌদী আরব থেকে গত ৯ দিন পূর্বে বাড়িতে আসেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে আমার ভাসুর নজরুল আকন(৫২)র মঙ্গে বাড়ির জমির ভাগবাটোয়া নিয়ে ঝগড়া হয়। এক পর্যায় নজরুল ও তার স্ত্রী রেহানা বেগমসহ ৪ থেকে ৫ জনে ক্ষিপ্ত হয়ে আমার স্বামী বাদল আকনের উপর হামলা চালিয়ে কিল ঘুষি লাথি মারে এবং লাঠি দিয়ে বেদম মারপিট ও মাথায় আঘাত করে। এত করে সে গুরুতর আহত হন। প্রত্যক্ষদর্শী ওসমান সরদার বলেন, ভাই ভাই মারামারির কথা শুনে তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করি। এর মধ্যেই বাদল মাটিতে লুটে পরে। আমিসহ স্থানীয়রা বাদলকে আহত অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযোগ সম্পর্কে জানতে নজরুল ইসলাম আকনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। তার বাড়িতে গিয়ে বসত তালাবদ্ধ পাওয়া গেছে। বাড়ির লোকজন জনান, ঘটনার পর থেকে নজরুলের পরিবারের লোকজন পলাতক রযেছে।
এ ব্যাপারে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজাহারুল ইসলাম বলেন, পারিবারিক ঘটনা নিয়ে ভাইকে ভাই হত্যা করেছে। আমরা নিহতের লাশ উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছি। এ বিষয় নিহতের স্ত্রী ইতি বেগম বাদি হয়ে নজরুল আকন ও তার স্ত্রী রেহানা বেগমসহ ৮ জনের নামোল্লেখসহ ১০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT