তরুনীকে শ্লীলতাহানির অভিযোগে দুই বখাটে আটক তরুনীকে শ্লীলতাহানির অভিযোগে দুই বখাটে আটক - ajkerparibartan.com
তরুনীকে শ্লীলতাহানির অভিযোগে দুই বখাটে আটক

6:33 pm , April 26, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ প্রেমের ফাঁদে ফেলে তরুনীর শ্লীলতাহানির অভিযোগে দুই বখাটেকে আটক করা হয়েছে। গত বুধবার (২৫ এপ্রিল) মেট্রোপলিটন কাউনিয়া থানা পুলিশ ওই দু’জনকে আটক করে। তবে ঘটনার প্রধান অপরাধী ও প্রতারক প্রেমিক ফয়সাল আত্মগোপনে রয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এর আগে বুধবার রাতে নগরীর সোনালী আইসক্রিম এর মোড় এলাকায় শ্লীলতাহানির এই ঘটনা ঘটে। এই ঘটনায় তরুনীর বাবা বাদী হয়ে কাউনিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
তথ্যের সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কবির জানান, নগরীর বেতলার সুমাইয়া বেকারীর মালিক টুটুল হোসেন এর ছেলে ফয়সাল এর শারমীন নামের এক তরুনীর প্রেমের সম্পর্ক ছিলো। বুধবার বিকালে ফয়সাল ও তার দুই বন্ধু মিলে শারমীনকে সায়েস্তাবদ ইউনিয়নের তালতলী ব্রিজে ঘুরতে নিয়ে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যার দিকে নগরীর সোনালী আইসক্রিম মোড় এলাকায় ফয়সাল তার প্রেমিকার শ্লীলতাহানি করে। তখন পূর্ব পরিকল্পনা অনুযায়ী ফয়সালের অপর দুই বন্ধুও ওই তরুনীর শ্লীলতা হানির চেষ্টা করে। তাদের পরিকল্পনার বিষয়টি বুঝতে পেরে তরুনী ডাক-চিৎকার করে দৌরে গিয়ে পার্শ্ববর্তী একটি ঘরে গিয়ে আশ্রয় নেয়।
এদিকে তরুনীর ডাক-চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। এসময় প্রেমিক সহ দু’জন পালিয়ে যেতে সক্ষম হলেও একজনকে আটক করে তারা। পরে কাউনিয়া থানা পুলিশকে খবর দিয়ে তরুনী সহ আটক যুবককে তাদের হাতে তুলে দেয়।
পরিদর্শক (তদন্ত) গোলাম কবির বলেন, রাতে ওই তরুনীর স্বীকারক্তি অনুযায়ী তারা অভিযান পরিচালনা করেন। এসময় সায়েস্তাবাদ এলাকায় নিজ বাসা থেকে পালিয়ে যাওয়া অপর এক বন্ধুকে আটক করে তারা। অবশ্য প্রেমিক ফয়সাল আত্মগোপনে থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন গোলাম কবির।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT