বিএম কলেজের ৬ ছাত্রীকে বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাস ছাড়ার নির্দেশ বিএম কলেজের ৬ ছাত্রীকে বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাস ছাড়ার নির্দেশ - ajkerparibartan.com
বিএম কলেজের ৬ ছাত্রীকে বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাস ছাড়ার নির্দেশ

6:30 pm , April 26, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বিএম কলেজের ছয় ছাত্রীকে বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাস ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার কলেজ প্রশাসন তাদের হল ছাড়ার নির্দেশ দেয়। তারা হলো- জান্নাতুল ফেরদৌস, রহিমা আফরোজ ইভা, ফাতিমা শিমু, শাকিলা, তানজিলা আক্তার মিষ্টি ও শারমিন আক্তার।
বিএম কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান সিকদার জানান, ছাত্রী নিবাসে সৃষ্ট নৈরাজ্য নিয়ে গঠিত তদন্ত কমিটির সুষ্ঠু তদন্তের স্বার্থে জড়িতদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে। শিক্ষক কাউন্সিলের সিদ্বান্ত অনুযায়ী ওই নির্দেশ দেয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য গত ২২ এপ্রিল ছাত্রীদের উপর নির্যাতনের অভিযোগে হলের কথিত ছাত্রলীগ নেত্রী ফারজানা আক্তার ঝুমুরকে গণধোলাই দেয়া হয়। এছাড়াও ছাত্রীনিবাসে তার কক্ষের আসবাবপত্র রাস্তায় এনে পুড়িয়ে ফেলা হয়। ছাত্রী নিবাসের সামনের ব্যস্ততম সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। কলেজের অধ্যক্ষ’র কাছে দেয়া হয় দুই দফায় স্মারকলিপি। এই ঘটনার জেরে কলেজ প্রশাসন তদন্ত কমিটি গঠন করেছে। ঘটনা তদন্তে যাতে কোনো সমস্যা না হয় এই কারণে তাদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে।
শিক্ষক সুত্র জানিয়েছে, ঘটনার প্রাথমিক তদন্তে ওই ঘটনার জন্য ৬ ছাত্রীকে সনাক্ত করা হয়েছে। তারা ঘটনার সমাধানের জন্য কতৃপক্ষকে অবহিত না করে নৈরাজ্য সৃষ্টি করেছে। তাই ৬ ছাত্রীকে হল ছাড়ার নির্দেশ দিয়েছে কলেজ প্রশাসন।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT