বিসিসি’র কর কর্মকর্তাকে মারধর বিসিসি’র কর কর্মকর্তাকে মারধর - ajkerparibartan.com
বিসিসি’র কর কর্মকর্তাকে মারধর

6:47 pm , April 25, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশনের কর কর্মকর্তা আবুয়াল মাসুদ মামুনকে মারধর করা হয়েছে। গতকাল বুধবার দুপুর আড়াইটার দিকে নগর ভবনের ভবন চত্ত্বরে মেয়র ও প্রধান নির্বাহী কর্মকর্তার সামনে মজুরী ভিত্তিক কর্মচারীরা তাকে মারধর করে।
মামুন জানান, মাস কয়েক পূর্বে বিসিসি’র সংরক্ষিত মহিলা কাউন্সিলর কামরুন্নাহার রোজি’র ছেলে হিমেল, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এবং মিন্টু সহ কয়েকজন মজুরী ভিত্তিক কর্মচারীকে কর আদায় শাখায় দায়িত্ব দেয়া হয়। কিন্তু তারা কেউ এখন পর্যন্ত কর্মস্থলে আসেনি। ঘটনার সময়ে ওই যুবকদের প্রথম দেখেছেন বলে দাবী করেন তিনি।
আবুয়াল মাসুদ মামুন বলেন, মজুরী ভিত্তিক শ্রমিকরা কর্মস্থলে না আসার বিষয়টি উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। এতে তাদেরকে চাকুরী থেকে বাদ দিয়ে দেয়া হয়েছে। দুপুরে অফিস থেকে বের হওয়ার সাথে সাথে কিছু বুঝে ওঠার পূর্বে কাউন্সিলরের পুত্র হিমেল, মিন্টু এবং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সহ কয়েকজন হামলা চালায়।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিটি কর্পোরেশনের কর নির্ধারক ও বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নগর ভবন শাখার সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন বলেন, কর কর্মকর্তা আবুয়াল মাসুদ মামুন’র দেয়া প্রতিবেদনের কারনে কয়েকজন চাকুরিচ্যুত হয়েছে। এর মধ্যে রাজনৈতিক উচ্চ পর্যায়ের সুপারিশে একজনকে পুনর্বহাল করা হয়। কিন্তু কর কর্মকর্তা আবুয়াল মাসুদ মামুন যোগদান গ্রহন করেননি। সর্বশেষ বুধবার দুপুরে ওই যুবক নগর ভবনে আবুয়াল মাসুদ মামুনের কাছে যায়। একপর্যায়ে তাদের সাথে মামুনের তর্ক হয়। পরে ঐ যুবকরা মেয়র ও প্রধান নির্বাহীর সামনেই আবুয়াল মাসুদ মামুনকে মারধর করে।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT