চরফ্যাশনে অজ্ঞান পার্টির তিন সদস্য আটক চরফ্যাশনে অজ্ঞান পার্টির তিন সদস্য আটক - ajkerparibartan.com
চরফ্যাশনে অজ্ঞান পার্টির তিন সদস্য আটক

6:48 pm , April 23, 2018

চরফ্যাশন প্রতিবেদক ॥ চরফ্যাশনের শশীভূষনে অজ্ঞান পাটির তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে হাজারীগঞ্জ ইউনিয়নের কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে শশীভূষণ থানা পুলিশ। তাদের কাছ থেকে ছিনতাইকৃত বেটারী চালিত একটি অটো বোরাক উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- ওমরাবাজ এলাকার মৃতঃ জয়নাল মালের ছেলে ইউসুফ মাল(৩৮), সুলতান খাঁর ছেলে মন্নান খাঁ এবং হাজারীগঞ্জ ইউনিয়নের আবু তাহের হাওলাদারের ছেলে মিজান হাওলাদার(২২) ।
পুলিশ জানায়-গত ২০ এপ্রিল সন্ধ্যার পর চরফ্যাশন থানার কাশেমগঞ্জ বাজার থেকে দক্ষিণ আইচা থানার উত্তর আইচা বাজারে যাওয়ার কথা বলে আজ্ঞান পার্টির গ্রেফতারকৃত ৩ সদস্য চালক রুহুল আমীন মোল্লা(৫৫)’র অটো বোরাকে উঠেন। উত্তর আইচা বাজারে যাওয়ার পর ছদ্দবেশী যাত্রীরা চায়ের সাথে চালক রুহুল আমীন মোল্লাকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দেয়। যার প্রভাবে চালক অজ্ঞান হয়ে গেলে দুর্বৃত্তরা তার অটো বোরাক নিয়ে পালিয়ে যায়। এই ঘটনায় রুহুল আমীন মোল্লা বাদি হয়ে শশীভূষণ থানায় মামলা দায়ের করেছেন।
শশীভূষণ থানার ওসি হানিফ জানান-ছিনতাইকৃত অটো বোরকটি গ্রেফতারকৃত মিজানের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। ছিনতাই করে নেয়ার পরপরই ছিনতাইকারীরা অটো বোরাকের রঙ পরিবর্তন করেছে। মিজানের স্বাীকারোক্তি অনুযায়ী অপর ২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাকৃতদেরকে সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT