রুপাতলীতে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ রুপাতলীতে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ - ajkerparibartan.com
রুপাতলীতে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ

6:43 pm , April 22, 2018

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর রূপাতলী এলাকায় ৫ বছর বয়সি এক শিশুকে ধর্ষনের চেষ্টায় যৌন নিপিড়নের অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। গতকাল রোববার সন্ধ্যায় ওই এলাকার গ্যাসটারবাইন সংলগ্নে ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা বখাটেকে গনধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে। আটক হওয়া ধর্ষকের নাম খোকন মোল্লা (২০)। সে গ্যাসটারবাই এলাকার মিন্টু মুন্সির বাড়ির ভাড়াটিয়া ফারুক মোল্লার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই এলাকার ভাড়াটিয়া ফারুক মোল্লা। তিনি এবং তার স্ত্রী দিন মজুরের কাজ করে। গতকাল রোববার জীবিকার তাগিদে তারা দু’জনই বাড়ির বাইরে ছিলো। সেই সুযোগে তাদের ছেলে বখাটে খোকন মোল্লা ভাড়াটিয়া প্রতিবেশীর ৫ বছর বয়সি কণ্যাকে চিপস কিনে দেয়ার কথা বলে তাদের ঘরে ডেকে নেয়। সেখানে ওই শিশুটিকে ধর্ষণ করে খোকন। এতে শিশুটি চিৎকার এবং তার প্রচন্ড রক্তক্ষরন শুরু হলে ধর্ষক পালিয়ে যায়। শিশুটি ঘরে গিয়ে তার মাকে ঘটনাটি অবহিত করে। এসময় মা স্থানীয়দের সহযোগিতা নিয়ে সন্ধ্যার দিকে ধর্ষক খোকনকে ধরে ফেলে। তখন স্থানীয় উত্তেজিত জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত হাসান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ধর্ষক খোকনকে আটক করেছে। প্রাথমিক ভাবে শিশুটিকে ধর্ষনের সত্যতাও পাওয়া গেছে। এজন্য ধর্ষক খোকনকে আটকের পাশাপাশি শিশুটিকে পুলিশের হেফাজতে নিয়ে আসা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT