মেহেন্দিগঞ্জে প্রতিপক্ষ কুপিয়ে হত্যা করেছে দোকানীকে মেহেন্দিগঞ্জে প্রতিপক্ষ কুপিয়ে হত্যা করেছে দোকানীকে - ajkerparibartan.com
মেহেন্দিগঞ্জে প্রতিপক্ষ কুপিয়ে হত্যা করেছে দোকানীকে

4:02 pm , October 16, 2023

নিজস্ব প্রতিবেদক ॥ মেহেন্দিগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক মুদী দোকানীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার আলীমাবাদ ইউপির চরডাইয়া গ্রামে এ ঘটনা ঘটে বলে পুলিশ, স্থানীয় চেয়রাম্যান ও নিহতের স্বজনরা জানিয়েছে। নিহত দোকানী হলো ওই গ্রামের মৃত জলিল জমাদ্দারের ছেলে আরিফ জমাদ্দার (৪০)।

নিহতের ভাই ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য জসিম জমাদ্দার অভিযোগ করে বলেন, তিনি বরিশাল-৪ আসনের এমপি পংকজ দেবনাথের সাথে রাজনীতি করেন। এই কারনে তাদের উপর ক্ষিপ্ত হয় মেহেন্দিগঞ্জ পৌর মেয়র কামালউদ্দিনের অনুসারী ইউনিয়ন চেয়ারম্যান ইমরান হোসেন বাপ্পি। এরজের ধরে ইউপি চেয়ারম্যান বাপ্পির নির্দেশে কাসেম ফরাজী, আরিফ ফরাজী, আনোয়ার ফরাজী, ফারুক ফরাজী, জাহাঙ্গীর ফরাজী, জয়নাল ফরাজীর নেতৃত্বে ১০/১২ লাঠিসোটা নিয়ে আরিফের দোকানে হামলা করে। তারা দোকানে প্রবেশ করে আরিফকে এলোপাতারিভাবে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। তখন আশে-পাশের লোকজন পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। আরিফকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটায় মারা গেছে আরিফ।

ভাই জসিম আরো জানায়, আরিফের মাথায় তিনটি, হাত ও পায়ে ধারালো অস্ত্রের ১০টি জখম রয়েছে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান বাপ্পিকে হুকুমের আসামী করে মামলা করা হবে বলে জানিয়েছেন জসিম।

ইউপি চেয়ারম্যান বাপ্পি জানান, তিনি ঢাকায় রয়েছেন। এলাকায় কোন অনুসারী নেই। সবাই একদলের লোক। কেউ যদি অভিযোগ করে মিথ্যা বলেছে। তার দাবি পূর্ব বিরোধের জেরধরে হামলার ঘটনা ঘটেছে।

মেহেন্দিগঞ্জ থানার এসআই মো. আরিফ জানান, পারিবারিক ও জমি নিয়ে বিরোধের জের ধরে এক পক্ষের হামলায় অপর পক্ষের এক দোকানীর মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত কোন অভিযোগ পাননি। পেলে ব্যবস্থা নেয়া হবে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT