বরিশাল সিটি কর্পোরেশনের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার বরিশাল সিটি কর্পোরেশনের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার - ajkerparibartan.com
বরিশাল সিটি কর্পোরেশনের নামে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার

3:41 pm , March 10, 2024

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল সিটি কর্পোরেশন ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করার অভিযোগে জিডি করা হয়েছে। রোববার সিটি কর্পোরেশনের পক্ষ থেকে কোতয়ালী মডেল থানায় জিডি করা হয়। সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মো. আহসান উদ্দিন রোমেল এ তথ্য জানিয়েছেন।
তিনি জানান, সিটি কর্পোরেশনের ছয়টি পদে নিয়োগের একটি বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া দেয়া হয়েছে। এতে সিটি কর্পোরেশনের পুরাতন লোগো ও একটি জাতীয় পত্রিকার লোগো ব্যবহার করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তিটি সিটি কর্পোরেশনের নয়। সম্পূর্ন মিথ্যা ও অপপ্রচার। বরিশাল সিটি কর্পোরেশনের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য উদ্দেশ্যে প্রনোদিতভাবে মিথ্যা নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে। বিজ্ঞপ্তি দেখে প্রতারিত না হওয়ার আহবান জানিয়ে জন সংযোগ কর্মকর্তা রোমেল জানান, ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় জিডি করা হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া ভুয়া বিজ্ঞপ্তিতে দেখা গেছে, প্রধান নির্বাহী কর্মকর্তার স্বাক্ষর রয়েছে। সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, পরিচ্ছন্ন পরিদর্শন, ইপিআই সুপারভাইজার, হিসাবরক্ষক, সহকারী হিসাবরক্ষক ও এমএলএস পদে নিয়োগের কথা উল্লেখ করা হয়েছে। ১০ মার্চ ১১ টার মধ্যে পূর্ন জীবন বৃত্তান্ত ই মেইলে পাঠাতে বলা হয়েছে।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT