নগরীর শিক্ষা প্রতিষ্ঠান ও দফতরে একযোগে পরিচ্ছন্নতা অভিযান নগরীর শিক্ষা প্রতিষ্ঠান ও দফতরে একযোগে পরিচ্ছন্নতা অভিযান - ajkerparibartan.com
নগরীর শিক্ষা প্রতিষ্ঠান ও দফতরে একযোগে পরিচ্ছন্নতা অভিযান

2:59 pm , August 3, 2019

নিজস্ব প্রতিবেদক ॥ ডেঙ্গু প্রতিরোধ ও মশক নিধনে বরিশাল জেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি দপ্তরে একযোগে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচি পালন করা হয়েছে। এসময় স্ব-স্ব প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা এবং কর্মচারীরা নিজ নিজ আঙ্গিনা ঝাড়– দিয়ে এবং ব্লিচিং পাউডার ছিটিয়ে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান বাস্তবায়ন করেন। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় বরিশাল নগরী সহ জেলার ১০টি উপজেলা, বরিশাল বিশ্ববিদ্যালয়, বরিশাল বিএম কলেজ, সরকারি মহিলা কলেজ, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ, সরকারি বরিশাল কলেজ, শের-ই-বাংলা মেডিকেল কলেজ সহ সকল প্রতিষ্ঠানে এক যোগে কর্মসূচি পালন করা হয়।
এর মধ্যে সকালে নগরীর আমতলার মোড় বেগম তফাজ্জেল হোসেন মানিক মিয়া মহিলা কলেজ ও অমৃত লাল দে কলেজে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এসময় তিনি ঝাড়– দিয়ে এবং ফগার মেশিনের দিয়ে মশক নিধনের ওষুধ ছিটিয়ে অভিযানের উদ্বোধন ঘোষনা করেন। উদ্বোধনকালে জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, কলেজ ও পার্শ্ববর্তী স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন। অপরদিকে সকালে জেলা প্রশাসনের আহ্বানে বরিশাল বিশ্ববিদ্যালয়ে পরিস্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা। এসময় তারা ক্যাম্পাস চত্ত্বরে ঝাড়– দেয়া ছাড়াও মশক নিধনের ওষুধ ছিটিয়ে কর্মসূচি বাস্তবায়ন করেন। এসময় শিক্ষার্থী ছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীরা এ অভিযানে অংশগ্রহন করেন।

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন    
সম্পাদক ও প্রকাশক: কাজী মিরাজ মাহমুদ
 
বার্তা ও বানিজ্যিক কার্যালয়ঃ কুশলা হাউজ, ১৩৮ বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়ক,
সদর রোড (শহীদ মিনারের বিপরীতে), বরিশাল-৮২০০।
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by NEXTZEN-IT