মেডিকেলে ভর্তি পরীক্ষা দিতে আসা তরুনী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক॥ শের-ই বাংলা মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষা দিতে এসে নিখোঁজ হয়েছে এক তরুনী। গতকাল শুক্রবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে ঘটনাটি ঘটেছে।
নিখোঁজ তরুনীর নাম ইসরাত জাহান রিফাত (১৯)। সে পিরোজপুরের নেছারাবাদ উপজেলার শারেংকাঠি ইউনিয়নের গবিন্দগুহ কাঠি গ্রামের আয়ুব আলী’র মেয়ে। সম্প্রতি স্থানীয় শহীদ স্মৃতি ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে মেধা তালিকায় স্থান রাখেন।
ইসরাত জাহান রিফাত’র ছোট বোন মুনিয়া জাহান জানায়, শুক্রবার তার বোন এমবিবিএস ভর্তি পরীক্ষায় অংশ নিতে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে আসেন। এসময় তারা দু’বোন ও মা সাথে ছিলো।
মুনিয়া জানায়, সকাল ১০টায় মেডিকেল কলেজ সেন্টারের দ্বিতীয় তলায় প্যাথলজি হিষ্টোল্যাব ক্লাশ রুমে ভর্তি পরীক্ষায় অংশ নিতে প্রবেশ করে। পরীক্ষা থেকে হয়ে বেলা ১২টা বাজলেও রিফাত কেন্দ্র থেকে বের হচ্ছিল না। পরবর্তীতে অনেক খোঁজা খুজি করেও তার সন্ধান পাননি তারা।
রিফাত’র মা জানায়, তার মেয়ের সাথে প্রায় ৬ মাস পূর্বে ঢাকার রেটিনায় কোচিং করা কালে এক ছেলের সাথে প্রেম হয়েছিলো। কিন্তু পরবর্তীতে পরিবারের চাপে তাদের সম্পর্ক ছিন্ন হয়। তবে পরীক্ষা দিতে এসে সেই ছেলের সাথেই পালিয়েছে কিনা তা নিশ্চিত নন তিনি। শুক্রবার রাত পর্যন্ত তরুনী ইসরাত জাহান রিফাত’র সন্ধান পাওয় যায়নি বলে জানিয়েছেন তার মা।