২০১৯ সালের আগে কোন নির্বাচন নয় – স্বাস্থ্যমন্ত্রী নাসিম

রুমান ইমতিয়াজ তুষার,কুয়াকাটা ॥ বাংলাদেশে জাতীয় নির্বাচন হবে ২০১৯ সালে। এর আগে কোন নির্বাচন নয়। আর খালেদা জিয়ার সাথে কোন সংলাপ হবেনা। যারা পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে তাদের সাথে আমরা কোন সংলাপ বা আলোচনা করবনা। গতকাল শনিবার রাতে কলাপাড়া উপজেলা ও কুয়াকাটা পৌর আওয়ামীলীগের উদ্যোগে কুয়াকাটা পর্যটন হলিডে হোমস মাঠে এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, এক বছর আগে আওয়ামীলীগ যদি নির্বাচন না করত তবে এখন মার্শাল ক্ষমতায় থাকত। এটা সম্ভব হয়নি শুধু প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য। দেশে এখন কোন হরতাল অবরোধ পালন হয়না সব কিছু স্বাভাবিক ভাবে চলছে।
শেখ হাসিনার সরকার যখন ক্ষমতায় থাকে তখন জঙ্গি দমন করা হয়। আর বিএনপি জামাত ক্ষমতায় থাকলে দেশে জঙ্গির উত্থান ঘটে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা ও আওয়ামীলীগের পাশে থাকার আহবান জানান সবাইকে।
স্বাস্থ্যমন্ত্রী নাসিম এসময় আরো বলেন, আমাদের সম্পদ সীমিত তাই আমাদের এই বিশাল সমুদ্র ও পানি ব্যবহার করে আমরা দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী কুয়াকাটাকে পছন্দ করেন তাই কুয়াকাটার বিভিন্ন উন্নয়নে তার সরকার ব্যাপক কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে কুয়াকাটা পর্যটন, পায়রা সমুদ্র বন্দর, সাবমেরিন ক্যাবল সহ নানামুখী উন্নয়ন দ্রুততার সাথে চলছে।
বক্তব্য শেষ করার পূর্বে মন্ত্রী কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের মান উন্নয়নে আগামী এক মাসের মধ্যে সকল ব্যবস্থা নেয়ার জন্য তাগিদ দেন।
সুধী সমাবেশ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব মাহবুবুর রহমান এমপি, স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক ডা. দীন মোহাম্মদ, পটুয়াখালী জেলা প্রশাসক অমিতাভ সরকার,পুলিশ সুপার মুসফিকুর রহমান প্রমূখ।