হোটেল থেকে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল হোটেল থেকে কলেজ ছাত্র’র লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল নিহতের বাবা এনায়েত সরদার বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন। এতে হোটেল রেজিষ্ট্রারে থাকা বশির নামে একজনের নাম এবং আরো বেশ কয়েকজনকে আজ্ঞাতনামা আসামী করা হয়েছে।
মামলায় বাদী অভিযোগ করেছেন, তার ছেলে মো. শাহীন সরদার কিসলু বরিশাল বিএম কলেজের ইতিহাস ৪র্থ বর্ষের ছাত্র। পাশাপাশি তিনি ঢাকার একটি পোশাক কারখানায় চাকুরী করতো। ফাইনাল পর্বের পরীক্ষার ফরম পুরন করতে গত ১২ মে ঢাকা থেকে কীর্তনখোলা লঞ্চে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হয়। ১৩ মে বরিশালে ফিরে মোবাইল ফোনে বাবার সাথে কথা বলে সে বরিশালে আসার বিষয়টি নিশ্চিত করেন। এর পর ছেলের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।
পরবর্তীতে রাতে শুনতে পান বরিশাল নগরীর চকবাজার এলাকায় আবাসীক হোটেলের দ্বিতীয় তলায় একটি কক্ষে লাশ পাওয়া গেছে। সেখানে গিয়ে তার ছেলের লাশটি সনাক্ত করেন। মামলায় অভিযোগ করা হয়েছে, পরিকল্পিত ভাবে তার ছেলেকে হত্যার পর হোটেল কক্ষে তালা দিয়ে রেখে পালিয়ে যায়। ঐ হোটেলে রুম বুকিং এর সময় পরিচয় দেয়া ঝালকাঠির নলছিটি উপজেলার তালতলি গ্রামের মৃত সিরাজ হাওলাদারের ছেলে বশির হাওলাদার (২৭)কে প্রধান আসামী করা হয়েছে।