হিরন ছিলেন সাধারন মানুষের পরম বন্ধু-সহধর্মিনী এমপি জেবুন্নেছা

নিজস্ব প্রতিবেদক॥ শওকত হোসেন হিরণ আধুনিক বরিশালের রূপকার। তিনি তার কর্ম ও গুনের মধ্যে দিয়ে আমাদের মাঝে চির অমর হয়ে থাকবে। গতকাল শনিবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ ছাত্রলীগ আয়োজিত শোক সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠানে প্রয়াতের সহধর্মীনি জেবুন্নেছা আফরোজ এসব কথা বলেন।
বেলা ১২টায় মেডিকেল কলেজ’র ১নং গ্যালারীতে বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন (বিএমএ) বরিশাল জেলার সভাপতি ও স্বাচিপ’র সাধারন সম্পাদক ডা. ইসতিয়াক হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথি সাংসদ জেবুন্নেছা আফরোজ আরো বলেন, শওকত হোসেন হিরণ ছিলেন সাধারন মানুষের বন্ধু। আমি তার সহধর্মীনি হলেও আমার থেকে এই নগরবাসীই তাকে খুব ভালো জানেন। তাই শুধু মৃত্যু বার্ষিকীতে নয়, তার আত্মার শান্তি কামনায় সর্বদা তাকে দোয়া করবেন। আর তিনি যদি বরিশালবাসীর জন্য ভালো কিছু করে থাকেন তাহলে তাকে আপনারা চিরদিন মনে রাখবেন।
মেডিকেল কলেজ ছাত্রলীগ আয়োজিত স্মরন সভা ও দোয়া-মিলাদ অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ও বক্তব্য রাখেন মেডিকেল কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. ভাস্কর সাহা, উপাধ্যক্ষ ডা. সৈয়দ মাকসুমুল হক, বিএমএ বরিশাল জেলার সাধারন সম্পাদক ডা. মনিরুজ্জামান শাহীন, মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ডা. এসএম সারওয়ার, মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. আফজালুল করিম, বিএমএ’র সাংগঠনিক সম্পাদক ও সাবেক ভিপি ডা. এ.এস.এম সায়েম, ডা. মাশরেফুল ইসলাম সৈকত, সাবেক জিএস ডা. আওলাদুজ্জামান সৌরভ, ইন্টার্নি ডক্টর্স এ্যাসোসিয়েশন’র সভাপতি ডা. প্রিন্স মজুমদার, সাধারন সম্পাদক ডা. তরিকুল ইসলাম, জামিলুর রহমান ছাত্রাবাস ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন প্রমুখ।