স্ত্রী পলায়নে স্বামীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক॥ স্ত্রীর পরকিয়ার বলি হলো এক অসহায় স্বামী। একমাত্র শিশু সন্তানকে ফেলে স্ত্রীর পরিকিয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়া যন্ত্রনা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন তিনি। গতকাল শনিবার সকালে বাবু মৃধা (২৬) নামের এই স্বামী নিজ ঘরে বিষপানে আত্মহত্যা করে। নিহত বাবু গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের চর রমজানপুর গ্রামের খলি মৃধার ছেলে। শেবাচিমের মর্গে নিহতের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।
পারিবারিক সূত্রে জানাগেছে, বাবু মৃধার স্ত্রী ও এক সন্তানের জননী কাজল বেগম (২০) সম্প্রতি তার পরকীয়ার টানে স্বামী ও একমাত্র শিশু সন্তানকে ফেলে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। সেই থেকেই স্ত্রীকে হারিয়ে পাগল প্রায় স্বামী। শেষ পর্যন্ত প্রতিবেশিদের কুটকথা এবং যন্ত্রনা সহ্য করতে না পেরে সবার অজান্তে নিজ ঘরে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা তাকে তাৎক্ষনিক ভাবে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ হাসপাতালে পৌছে নিহতের মরদেহের সুরত হাল শেষে ময়না তদন্তের জন্য লাশ শেবাচিমের মর্গে প্রেরন করে। পরে দুপুরের দিকে শেবাচিমের ফরেনসিক মেডিসিন বিভাগে তার ময়না তদন্ত সম্পন্ন করা হয়েছে। এ ঘটনায় স্ত্রী ও তার পরকিয়া প্রেমিকের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা করা হবে বলে জানিয়েছেন নিহতের বাবা।