সোনার বাংলা গড়ার আহবান এমপি ইউনুসের

নিজস্ব প্রতিবেদক॥ বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে মিথ্যাচার করে জাতীকে কিছু সময়ের জন্য বিভ্রান্ত করা যায়। কিন্তু তা চিরস্থায়ী হয় না। বঙ্গবন্ধু’র হত্যা কান্ডের সাথে যারা জড়িত সেই মোস্তাক- জিয়া খুনিদের বিদেশে চাকুরীরর মাধ্যমে পুরস্কৃত করা হয়েছে। আর এ থেকেই প্রমান মেলে বঙ্গবন্ধুর হত্যাকারী সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান।
গতকাল শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস এসব কথা বলেন।
তিনি বলেন, দেশ আজ অনেক এগিয়ে গেছে। ২০২১ সালের মধ্যে এই দেশকে মধ্যম আয়ে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশের রুপান্তরিত করা হবে। আর এ থেকেই বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন হবে। এজন্য সবার আগে প্রয়োজন ঐক্যবদ্ধ হওয়া। জাতীকে ঐক্যবদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহবান জানান তিনি।
সদর রোডের শহীদ সোহেল চত্ত্বর সংলগ্ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সকাল ১০টায় আইনজীবী পরিষদের সভাপতি এ্যাড. নাসির আহমেদ খান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. গোলাম মাসুদ বাবলু, জেলার সাধারন সম্পাদক এ্যাড. দেলোয়ার হোসেন দিলু, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. আনিছ উদ্দিন আহম্মেদ শহিদ, আ’লীগ নেতা মনিরুল আহসান খান, এ্যাড. দীলিপ কুমার ঘোষ, বঙ্গবন্ধু পরিষদ জেলার সাধারন সম্পাদক এম ফজলুল হক, এ্যাড. শেখ আঃ কাদের প্রমুখ।