সুরভী-৯ লঞ্চের কেবিন থেকে যাত্রীর মালামাল চুরি

নিজস্ব প্রতিবেদক ॥ যাত্রী ভ্রমনে অনিরাপদ সুরভী-৯ লঞ্চে এবার নারী যাত্রীর টাকা ও স্বর্ণালংকার রহস্যজনকভাবে চুরি হয়েছে। গত বুধবার রাতে তিনি ঢাকা থেকে চিকিৎসা গ্রহণ শেষে বরিশালে ফেরার পথে কেবিনের জানালা থেকে এই চুরি সংঘটিত হয়। যাত্রীদের ধারনা এই চুরির ঘটনার সাথে লঞ্চ স্টাফদের সংশ্লিষ্টতা রয়েছে। তবে যাত্রীর অর্থ ও মূল্যবান মালামাল চুরি হওয়ার বিষয়টি নিয়ে রহস্যজনক ভূমিকা পালন করছেন লঞ্চ কর্তৃপক্ষ। এমনকি যাত্রীর মালামাল চুরি যাওয়ার দায়ভার কর্তৃপক্ষ নেবে না বলেও যাত্রীকে স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন সুরভী-৯ লঞ্চের কর্তৃপক্ষ।
জানা গেছে, ঢাকায় চিকিৎসা করিয়ে বুধবার সুরভী-৯ লঞ্চের তৃতীয় তলায় ৩১৭ নম্বর কেবিনে বরিশালে ফিরছিলেন নগরীর সাগরদী এলাকার বাসিন্দা তাসলিমা বেগম। রাতে কেবিনে তালা এবং জানালার গ্লাস বন্ধ করে প্রকৃতির ডাকে সাড়া দিতে শৌচাগারে যান তিনি। এসে দেখেন তার কেবিনের জানালা খোলা। ব্যাগে থাকা নগদ ১৫ হাজার টাকা, কানের দুল ও ডাক্তারের দেয়া ব্যবস্থাপত্র চুরি হয়ে গেছে।
তাসলিমা বেগম বলেন, ঘটনার পর পরই লঞ্চ কর্তৃপক্ষকে তিনি বিষয়টি অবহিত করেছেন। কিন্তু তারা বিষয়টির প্রতি গুরুত্ব না দিয়ে তার সাথে রহস্যজনক আচরণ করেন। যে কারণে বিষয়টি তার কাছে রহস্যজনক মনে হচ্ছে। চুরির ঘটনার সাথে লঞ্চের স্টাফরা জড়িত বলেও অভিযোগ করেন ঐ নারী যাত্রী।