সাবেক মেয়র ও এমপি হিরনের দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালনে কর্মসূচী গ্রহণ

নিজস্ব প্রতিবেদক ॥ আগামী ৯ এপ্রিল বরিশাল সিটি কর্পোরেশনের সাবেক সফল মেয়র এবং প্রয়াত এমপি আলহাজ্ব শওকত হোসেন হিরনের ২য় মৃত্যুবার্ষিকী। দিনটি যথাযোগ্য মর্যাদার সাথে পালনের লক্ষ্যে নানা কর্মসূচি গ্রহণ করেছে বরিশাল আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠন। আগামী ৯ এপ্রিল সকাল থেকে দিন ভর এসব কর্মসূচি পালন করা হবে।
এর মধ্যে প্রায়ত এমপি এবং মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি শওকত হোসেন হিরণের মৃত্যু বার্ষিকী পালনে নানা কর্মসূচি গ্রহণ করেছে মহানগর আওয়ামীলীগ। গতকাল শুক্রবার কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. আফজালুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে কর্মসূচি গ্রহণের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গ্রহীত কর্মসূচির অংশ হিসেবে আগামী ৯ এপ্রিল শওকত হোসেন হিরণের ২য় মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে সকাল ৬ টায় সদর রোডে দলীয় কার্যালয়ে কালো পতাকা উওোলন ও কালো ব্যাজ ধারন করবেন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। একই দিন সকাল ৭ টা থেকে দলীয় কার্যালয়ে দিনব্যাপী কোরআন খানি অনুষ্ঠিত হবে । সকাল ৯ টায় মরহুমের কবরে পূষ্পার্ঘ অর্পণ, শ্রদ্ধা নিবেদন ও করব জেয়ারত করা হবে।
এছাড়া সকাল ১০ টায় দলীয় কার্যালয় থেকে এক শোক র‌্যালী বের করা হবে। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হবে। তাছাড়া বিকাল সাড়ে ৫ টায় মহানগরীর ৩০টি ওয়ার্ডের মসজিদে মসজিদে মরহুম শওকত হোসেন হিরণের আত্মার শান্তি এবং মাগফেরাত কমনা করে দোয়া এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।
এই কর্মসূচিতে বরিশাল মহানগর আওয়ামী লীগের ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, দলীয় কাউন্সিলর এবং দলের অঙ্গ এবং সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন আওয়ামী লীগের মহানগর কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. আফজালুল করিম।