সাবেক চীফ হুইপের শাশুড়ী মাজেদা বেগমের ইন্তেকাল॥ বিভিন্ন মহলের শোক

সাবেক চীফ হুইপ ও জেলা আ’লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর শাশুড়ী মাজেদা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজেউন)। বার্ধক্য জনিত কারনে গতকাল সোমবার রাত সাড়ে ৮টায় বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি নগরীর কাউনিয়া ১নং গলির বাসিন্দা মরহুম আলহাজ্ব কাজী মোখলেছুর রহমানের সহধর্মীনি। মৃত্যুকালে মরহুমা মাজেদা বেগম ২ ছেলে ও ৩ কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাংলাদেশ মহিলা আ’লীগের কেন্দ্রীয় নেত্রী ও বিশিষ্ট সমাজ সেবক সাহানারা আব্দুল্লাহ মরহুমার বড় মেয়ে।  তার মৃত্যুর খবর পেয়ে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে গেছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, আ’লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, জেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুস এমপি, জেবুন্নেছা আফরোজ এমপি সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। রাতে মরহুমাকে নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা করা হয়। আজ বাদ জোহর আঞ্জুমান হেমায়েত ইসলাম ঈদ গা মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে মুসলিম গোরস্থানে দাফন করা হবে। মরহুমা মাজেদা বেগম বরিশালের স্থানীয় দৈনিক বরিশাল প্রতিদিনের সম্পাদক কাজী মফিজুল ইসলাম। তার মৃত্যুতে শোক জানিয়েছেন শিল্প মন্ত্রী আমির হোসেন আমু, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী এ্যাডঃ জাহাঙ্গীর কবির নানক, এ্যাডঃ তালুকদার মোঃ ইউনুসএমপি, জেবুন্নেসা আফরোজ এমপি,  কর্নেল অবঃ জাহিদ ফারুক শামিম, মহানগর আ’লীগের সাবেক সভাপতি এ্যাডঃ গোলাম আব্বাস চৌধুরী দুলাল, অগ্রনী ব্যাংকের পরিচালক ও আ’লীগ নেতা এ্যাডঃ বলরাম পোদ্দার, মহানগর বিএনপির সভাপতি এ্যাডঃ মজিবর রহমান সরোয়ার, সিটি মেয়র আহসান হাবীব কামাল, মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ আফজালুল করিম,  জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এ্যাডঃ লস্কর নূরুল হক, মাহমুদুল হক খান মামুন, মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান ফারুক, মহানগর যুবলীগের নেতা শাহীন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত, সহ-সভাপতি জোবায়ের আব্দুল্লাহ, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমুখ। এদিকে সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ’র শাশুড়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নোভো কার্গো সার্ভিসেস লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাফিজুর রহমান, গৌরনদী আগৈলঝাড়া সমিতির সভাপতি সৈয়দ জিয়াউর রহমান নবু।

বরিশাল প্রেসক্লাবের শোক প্রকাশ
সাবেক চীফহুইপ ও স্থানীয় সরকার মন্ত্রালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র শাশুড়ী এবং কেন্দ্রীয় মহিলা আ’লীগ নেত্রী শাহানারা বেগম ও প্রেসক্লাব সদস্য কাজী মফিজুল ইসলাম কামালের মা মাজেদা বেগমের  মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক পুলক চ্যাটার্জিসহ সকল সদস্য বৃন্দ। এক শোক বার্তায় প্রেসক্লাব নেতৃবৃন্দ মরহুমা মাজেদা বেগমের রুহের মাগফিরত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পরিবর্তন সম্পাদকের শোক প্রকাশ
সাবেক চিফ হুইপ ও জেলা আ’লীগের সভাপতি এবং স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আবুল হাসানাত আব্দুল্লাহর শাশুড়ী ও বিশিষ্ট সমাজ সেবক ও কেন্দ্রীয় আ’লীগ নেত্রী সাহান আরা আব্দুল্লাহ’র মাতা মাজেদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ। এক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সৈয়দ দুলালের শোক
সাবেক চীফহুইপ ও জেলা আ’লীগের সভাপতি এবং স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আবুল হাসানাত আব্দুল্লাহর শাশুড়ী ও বিশিষ্ট সমাজ সেবক, কেন্দ্রীয় আ’লীগ নেত্রী ও বরিশাল  শব্দাবলী গ্রুপ থিয়েটারের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান সাহান আরা আব্দুল্লাহ’র মাতা মাজেদা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের সভাপতি মন্ডলির সদস্য ও শব্দাবলী গ্রুপ থিয়েটারের সভাপতি সৈয়দ দুলাল। এক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।