সাবেক চীফহুইপের শাশুড়ীর মাজেদা বেগমের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক॥ সাবেক চীফ হুইফ আবুল হাসানাত আব্দুল্লাহর শাশুড়ী ও বরিশাল প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক কাজী মফিজুল ইসলাম কামালের মা মরহুমা মাজেদা বেগমের দাফন সম্পন্ন হয়েছে। গতকাল মঙ্গলবার আঞ্জুমান-ই-হেমায়েত-ই-ইসলাম ঈদগাহ ময়দানে বাদ যোহর তার জানাযা নামাজ শেষে মুসলিম গোরস্থানে দাফন করা হয়। বরিশালের বিশিষ্ট সমাজসেবক মরহুম কাজী মোকলেছুর রহমানের সহধর্মিনী এবং কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নেত্রী শাহানারা আব্দুল্লাহর মা মাজেদা বেগম সোমবার রাতে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতকাল মঙ্গলবার ভোর ৫ টায় মরহুমার মরদেহ নগরীর কাউনিয়া প্রথম গলির  নিজ বাসভবনে এসে পৌঁছলে নগরীর বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ সেখানে ছুটে যান।
জানাযার জন্য মরহুমার মরদেহ ঈদগাহ ময়দানে এসে পৌঁছুলে জেলা আ’লীগ, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান, মহানগর ছাত্রলীগ, বাবুগঞ্জ উপজেলা পরিষদ, বরিশাল জেলা ও মহানগর তাঁতীলীগ, এফপিএবি সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ কফিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানায়।
মরহুমার জানাজায় সাবেক চীফহুইফ ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির চেয়ারম্যান আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ কাওছার হোসেন, বরিশাল ২ আসনের সাংসদ এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. মজিবর রহমান সরোয়ার, ডিআইজি বরিশাল রেঞ্জ পিপিএম বার মোঃ হুমায়ুন কবির, বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি মোঃ হারুনর রশিদ  খান,  জেলা প্রশাসক মোঃ শহীদুল আলম, কেন্দ্রীয় যুবলীগ নেতা সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ , দক্ষিন জেলা বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, জেলা শ্রমিক লীগের সভাপতি শাহাজাহান হাওলাদারসহ জেলা আ’লীগ,মহানগর আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ রাজনৈতিক,সামাজিক, সাংস্কৃতিক প্রশাসনের উচ্চ পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
আগামী শুক্রবার বাদ জুম’আ মরহুমার কাউনিয়া প্রথমগলির নিজ বাসভবনে কুলখানি অনুষ্ঠিত হবে।
মরহুমার আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন  বেসরকারী বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, বরিশাল  মাধ্যমিক ও উচ্চ মাধ্যামিক বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মু.জিয়াউল হক, সদর উপজেলার চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, শেবাচিমের হৃদরোগ, হাইপার টেনশন ও বাতজ্বর বিশেষজ্ঞ ডা. মো. জাকির হোসেন, ষ্টীমার ঘাট জামে মসজিদের ও চরকাউয়া আহসদিয়া জামে ফাজিল মাদ্রাসার সহ-সভাপতি আলহাজ্ব লিয়াকত হোসাইন লিকু, জাতীয় পার্টির বরিশাল জেলা আহবায়ক সাবেক সাংসদ গোলাম কিবরিয়া টিপু, অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, মহানগরের আহবায়ক এ্যাড. একেএম মুরতজা আবেদীন, সদস্য সচিব বশির আহম্মেদ ঝুনুসহ নেতৃবৃন্দ, মহিলা আ’লীগের মহানগরের সভাপতি ফজিলাতুননেছা ফরিদ ও সম্পাদক কাউন্সিরর কোহিনুর বেগম, বাংলাদেশ কৃষক লীগ বরিশাল জেলা শাখার সভাপতি এ্যাড. সাইফুল আলম গিয়াস , সাধারন সম্পাদক শেখ মিজানুর রহমান খান,সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন পান্না, যুগ্ম-সম্পাদক অরুন কুমার বিশ্বাস ,যুগ্ম সম্পাদক আনছার আলী,সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুল কাদের খান ,দপ্তর সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন আহম্মেদ, সহ-প্রচার সম্পাদক আবুল কালাম রানা,নারায়ন চন্দ্র বরিশাল সদর উপজেলা সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন ফকির, বরিশাল ‘ল’ কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস ও মহানগর যুবলীগ নেতা এ্যাড: আতিকুর রহমান জুয়েল, এ্যাড: জাকির হোসেন সরদার,এ্যাড: সামসুজ্জামান সোহেল ও অনির্বান বিশ্বাস ,বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের বরিশাল বিভাগের আহ্বায়ক এ্যাড: সাইফুল আলম গিয়াস জেলা শাখার সভাপতি রথীন্দ্র চন্দ্র দাস , সাধারন সম্পাদক কুদ্দুছুর রহমান, সদস্য পরিমল চন্দ্র মজুমদার এবং মহিলা সম্পাদীকা শিউলী সহ অন্যান্য নেত্রীবৃন্দ, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ বরিশাল জেলা শাখার সভাপতি এ্যাড. নাসির আহম্মেদ খান,বরিশাল জেলা শাখার সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য এ্যাড. শেখ আঃ কাদের, বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল জেলা শাখার সভাপতি হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত (সুমন), সাধারন সম্পাদক আঃ রাজ্জাক ও দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম সোহরাব ,বাংলাদেশ ছাত্রলীগ বরিশাল মহানগর এর সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারন সম্পাদক অসীম দেওয়ান, বাংলাদেশ ছাত্র মৈত্রী বরিশাল মহানগর সভাপতি শামিল শাহরোখ তমাল, সাধারন সম্পাদক আল মামুন রাব্বি, নবজাগরন সংঘের সভাপতি ও সাধারন সম্পাদক, বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি শান্তি দাস, সাধারন সম্পাদক মিজানুর রহমান, শব্দাবলী ও বরিশাল শিশু থিয়েটারের সভাপতি সৈয়দ দুলাল, সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন, স্বেচ্ছাসেবক লীগের জগলুল হায়দার শাহীন ও সম্পাদক শহিদুল আলম মনির,বরিশাল সংবাদ পত্র হকার্স ইউনিয়নের সভাপতি মাযহারুল ইসলাম বাদলসহ নেতৃবৃন্দ।