সাংবাদিক জাকির হোসেনের পিতার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক ॥ দৈনিক আজকের বার্তা পত্রিকার সহকারী বার্তা সম্পাদক, জাতীয় সাংবাদিক সংস্থার বরিশাল জেলা সভাপতি মোঃ জাকির হোসেন’র পিতা খুলনার সাবেক ডিডিপিআই হেডক্লার্ক (অবসর প্রাপ্ত) মোঃ আব্দুল করিম সরদার গতকাল সন্ধ্যা ৬টায় বরিশাল শেবাচিম হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না…….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ৬ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।
সাংবাদিক জাকির হোসেন জানান, গতকাল সকালে কাউখালী টেম্পু স্ট্যান্ড রোডস্থ বাসভবনে তার পিতা মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারনে অসুস্থ হয়ে পড়েন। বিকালে স্থানীয় চিকিৎসকদের পরামর্শে তাকে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে আনা হয়। সন্ধ্যা ৬টায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে সাংবাদিক জাকির হোসেনের পিতার মৃত্যুর খবর শুনে সাথে সাথে আজকের বার্তার সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীরা হাসপাতালে ছুটে যান। ছুটে যান বরিশাল অঙ্গনের সাংবাদিক নেতৃবৃন্দ ও সুহৃদরা। কেন্দ্রীয় যুবলীগ নেতা সাদেক আবদুল্লাহ শেবাচিম হাসপাতালে ছুটে যান। তিনি শোক সন্তপ্ত পরিবারকে সান্তনা দেন ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। রাতেই মরহুমের লাশ তার গ্রামের বাড়ি কাউখালীর শেখের হাটে নিয়ে যাওয়া হয়। ১০টায় ১ম জানাজা অনুষ্ঠিত হবে কাউখালী বয়েজ স্কুল মাঠে। এর গ্রামে মরহুমের দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে। ২য় জানাজা অনুষ্ঠিত হবে বেলা ১১টায় কাউখালী হাইস্কুলে। এ স্কুলের প্রতিষ্ঠাতা ছিলেন তিনি।

বরিশাল প্রেসক্লাবের শোক
বরিশাল প্রেসক্লাবের সদস্য, দৈনিক আজকের বার্তার যুগ্ম বার্তা সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থার বরিশাল জেলা সভাপতি মোঃ জাকির হোসেনের পিতা মোঃ আবদুল করিম সরদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী মিরাজ। বিবৃতিতে মোঃ জাকির হোসেনের পিতার রুহের মাগফিরাত কামনা করেন নেতৃবৃন্দ। খবর বিজ্ঞপ্তির।
সাদেক আবদুল্লাহর শোক
দৈনিক আজকের বার্তার সহকারী বার্তা সম্পাদক জাকির হোসেন’র পিতা মোঃ আব্দুল করিম সরদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন অগ্রনী ব্যাংকের পরিচালক ও আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার।

পরিবর্তন সম্পাদকের শোক
দৈনিক আজকের বার্তার সহকারী বার্তা সম্পাদক জাকির হোসেন’র পিতা মোঃ আব্দুল করিম সরদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন দৈনিক আজকের পরিবর্তনের প্রকাশক ও সম্পাদক কাজী মিরাজ।

বলরাম পোদ্দার শোক
দৈনিক আজকের বার্তার সহকারী বার্তা সম্পাদক জাকির হোসেন’র পিতা মোঃ আব্দুল করিম সরদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও মরহুমের শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন অগ্রনী ব্যাংকের পরিচালক ও আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার।