“সবাই এক” এয়ারটেলের নতুন সূচনা

ঢাকা থেকে জিএম রফিকুল ইসলাম (মিলন)॥ দেশের দ্রুত বর্ধনশীল মোবাইল অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড, “সবাই এক” নামের একটি উদ্ভাবনী ট্যারিফ প্ল্যান ঘোষণা করেছে, যার সাহায্যে গ্রাহকরা যেকোন অপারেটরে যেকোন সময় ১পয়সা/সেকেন্ড রেটে কল করতে পারবেন।
“সবাই এক” বাংলাদেশে সবচেয়ে সহজলভ্য মোবাইল প্ল্যান। ইন্ডাস্ট্রিতে প্রথমবারের মত সহজ এবং স্বচ্ছ মোবাইল ট্যারিফের এই উদ্যোগের মাধ্যমে এয়ারটেল গ্রাহকসেবায় এক নতুন মাত্রা যোগ করলো।
এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও এবং এমডি পিডি শর্মা এই মোবাইল ট্যারিফ প্ল্যান উদ্বোধন এর সময় বলেন, “সবাই এক” বাংলাদেশ টেলিকম ইন্ডাস্ট্রির জন্য একটি মাইলফলক এবং গ্রাহকদের ভ্যালু প্রপোজিশন সহজ করার ক্ষেত্রে এয়ারটেলের দর্শনের একটি উদাহরণ । এই প্ল্যানটি গ্রাহককে তার ট্যারিফের সঙ্গে যুক্ত বিভিন্ন বিধি নিষেধ থেকে মুক্ত করবে এবং স¤পুর্ণ স্বচ্ছতা এবং স্বস্তি দেবে। আমরা বিশ্বাস করি, এই উদ্যোগটি এয়ারটেল ব্র্যান্ডকে আরো শক্তিশালী করবে এবং বাংলাদেশের মোবাইল সেবার বৃদ্ধিতে ভূমিকা রাখবে।”
প্ল্যান টি নতুন এবং বর্তমান সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য। এয়ারটেলের সকল নতুন গ্রাহকরা দীর্ঘ ৯০ দিনের জন্য ১পয়সা/সেকেন্ড ফ্ল্যাট রেট উপভোগ করবেন এবং বর্তমান গ্রাহকরা মাত্র ২৪ টাকা রিচার্জের মাধ্যমে ৩০ দিন মেয়াদ পাবেন।
ফটো ক্যাপশনঃ এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টও পিডি শর্মা (সর্ব বামে) এয়ারটেলের যুগান্তকারী ‘সবাই এক’ মোবাইল ট্যারিফ প্ল্যান উদ্বোধন করেন, যা ২৪ ঘন্টা,সারা দেশে সব অপারেটরে, কোন বিধিনিষেধ ছাড়া ১ পয়সা/সেকেন্ড ফ্ল্যাট রেটে কথা বলার সুযোগ, যা নতুন এবং পুরাতন গ্রাহকদের জন্য প্রযোজ্য।
এয়ারটেল বাংলাদেশ স¤পর্কেঃ
এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের অন্যতম দ্রুততম অগ্রনী মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশ্বের অন্যতম বৃহৎ টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর অঙ্গসংগঠন। প্রতিষ্ঠানটি বিভিন্ন অভিনব মোবাইল সেবা প্রদান করে থাকে যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা। এছাড়াও প্রতিষ্ঠানটি ব্যাপ্তি এবং ধারন ক্ষমতার জন্য এর অত্যাধুনিক মোবাইল নেটওয়ার্ক উন্নয়নে বদ্ধপরিকর।
ভারতী এয়ারটেল লি:
বিশ্বের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর এশিয়া ও আফ্রিকা জুড়ে ২০ টি দেশে কার্যক্রম রয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ভারতের নয়া দিল্লীতে অবস্থিত এবং গ্রাহক সংখ্যার ভিত্তিতে সমগ্র বিশ্বের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর প্রথম ৪টির মধ্যে এর অবস্থান। ভারতে এর সেবা সমূহের মধ্যে টুজি, থ্রিজি এবং ফোরজি সেবার পাশাপাশি রয়েছে মোবাইল বানিজ্য সেবা, ফিল্ড লাইন, ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ, জাতীয় এবং আন্তর্জাতিক ক্যারিয়ার পর্যায়ে লং ডিস্টেন্স এন্টারপ্রাইজ সার্ভিসেস প্রভৃতি। বিশ্বের অন্যান্য অঞ্চলে এয়ারটেল শুধুমাত্র টুজি, থ্রিজি এবং মোবাইল বানিজ্য সেবা প্রদান করে থাকে। ২০১৪ সালের আগস্ট মাসে বিশ্বব্যাপী ভারতী এয়ারটেলের মোট গ্রাহক সংখ্যা ৩০০ মিলিয়ন। বিস্তারিত জানতে ভিজিট করুন