সন্ত্রাস-বোমাবাজি করে ক্ষমতায় যেতে পারবেন না : জাহাঙ্গির কবির নানক

ঢাকা অফিস॥ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য-কাজী জাফর উল্লাহ বলেছেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি জামায়াত জোট সন্ত্রাস সৃষ্টি করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। খালেদা জিয়া হরতাল- অবরোধ ডেকে নিজেকেই অবরুদ্ধ করে রেখেছেন, কিন্তু দেশের কোথাও কোন হরতাল-অবরোধ পালিত হচ্ছে না। দেশের মানুষ যার যার কাজে ব্যস্ত রয়েছে। সম্মেলনে বিশেষ অতিথি জাহাঙ্গির কবির নানক এমপি খালেদা জিয়াকে বোমাবাজ নেত্রী হিসেবে আখ্যায়িত করে বলেন, বোমা মারতে হলে আপনি পাকিস্তানে গিয়ে বোমা মারুন। কারণ সেখানে বিভিন্ন স্থাপনায় প্রতি মুহুর্তে বোমাবাজী হচ্ছে। সন্ত্রাস বোমাবাজি করে ক্ষমতায় যেতে পারবেন না। জনগনকে জিম্মি করে জনগনের ভোট আদায় করা যায় না। রোববার দুপুরে শহরের নোমানী ময়দানে মাগুরা জেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।
এর আগে কাজী জাফর উল্লাহ, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবীর নানক এমপি, অপর যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদ এবিএম মোজাম্মেল হক এমপিসহ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতারা জাতীয়, দলীয় পতাকা উত্তোলন, কবুতর ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্ধোধন করেন
জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে সম্মেলন উপলক্ষে আয়োজিত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা সাবেক খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, সাংগঠনিক সম্পাদক বিএ মোজ্জাম্মেল হক এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাড. সুভাষ চন্দ্র বোস, এসএম কামাল। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এ্যাড. বীরেন শিকদার এমপি, রেড ক্রিসেন্ট চেয়ারম্যান ডা. আকবর এমপি, কামরুল লায়লা জলি এমপি। এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।