শেবাচিম হাসপাতালের মাঠ থেকে রোগীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক॥ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে মাঠ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে হাসপাতালের প্রথম ফটক সংলগ্ন চায়ের দোকানের পেছন থেকে বশির হাওলাদার (৪০) নামে ব্যক্তির লাশটি উদ্ধার করে পুলিশ। বশির নামে ঐ ব্যক্তি মৃত্যুর পূর্বে পর্যন্ত হাসপাতালে ভর্তি ছিলেন বলে নিশ্চিত করেছেন হাসপাতালের ওয়ার্ড মাষ্টার আবুল কালাম আজাদ।
তিনি জানান, সকাল ৮টার দিকে হাসপাতালের সামনে মাঠে চায়ের দোকানের পেছনে বশির হাওলাদারের দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে থানা পুলিশকে সংবাদ দিলে কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান তাকে উদ্ধার করে জরুরী বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। তবে মৃত্যুর সঠিক কারন জানা যায়নি।
ওয়ার্ড মাষ্টার আবুল কালাম আজাদ জানান, বশির নামের ব্যক্তির বাড়ি ভোলা সদর এলাকার দিঘলদী গ্রামে। তিনি ঐ গ্রামের আলী হাওলাদারের ছেলে। গত ২ এপ্রিল তাকে শেবাচিম হাসপাতালের মেডিসিন ইউনিট-৩ এর অধিনে ভর্তি করা হয়। পরিবারের সদস্যদের ভাষ্যমতে, গতকাল সকালে বশির চা পানের জন্য হাসপাতাল থেকে বাইরে বের হয়। এর পর তিনি আর ফিরে আসেননি। পরে জানতে পান হাসপাতালের সামনে বশিরের মৃত্যু হয়েছে।