শেবাচিমে রোগীর স্বজনদের সাথে প্রতিপক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক॥ শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রোগীর স্বজনদের সাথে প্রতিপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার রাত দেড়টার দিকে এই ঘটনায় গোটা হাসপাতাল এলাকায় আতংকের সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনের পাশাপাশি উভয় পক্ষের চারজনকে আটক করে।
আটককৃতরা হল- ঝালকাঠির নলছিটি উপজেলার বাসিন্দা আরমান মুন্সি (২৫), রিপন (২২), জাহিদ হাওলাদার (২৫) এবং রফিক হাওলাদার (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে নলছিটিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে হামলা ও সংঘর্ষ হয়। এসময় আলতাফ হাওলাদার নামে একজনকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষেল উজ্জল ও তার সহযোগিরা। রাতেই আহত আলতাফকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় বরিশাল শেবাচিম হাসপাতালে।
আলতাফ হোসেনের স্বজনরা অভিযোগ করেন, চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে আসলে প্রতিপক্ষের উজ্জল ও তার সহযোগিরা বাধা দেয়। এক পর্যায় তারা হাসপাতালের অভ্যন্তরে প্রবেশ করে চিকিৎসা কার্যক্রমে ব্যাঘাত সৃষ্টি ও পুনরায় হামলার পরিকল্পনা করে। এসময় হাসপাতালের মধ্যেই দুই পক্ষের মধ্যে পূনরায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার সৃষ্টি হয়। খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে লাঠি পেটা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। একই সাথে উভয় পক্ষের চারজনকে আটক করে থানায় নিয়ে যায়। পরে দুই পক্ষের মধ্যে সমঝোতা হলে তাদের ছেড়ে দিয়েছে থানা পুলিশ।