শেবাচিমের নিয়োগ পরীক্ষার দিন নির্ধারন

নিজস্ব প্রতিবেদক॥ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থগিত হওয়া নিয়োগ পরিক্ষার পরবর্তী সময় নির্ধারন করা হয়েছে। নির্ধারিত সময় অনুযায়ী আগামী ২৯ মে ৪র্থ ও ৪ জুন ৩য় শ্রেনী কর্মচারী নিয়োগ পরীক্ষা গ্রহন করা হবে। গতকাল ১৬ মে নিয়োগ কমিটির সভাপতি হাসপাতালের পরিচালক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ৪র্থ শ্রেনীর ৬টি ক্যাটাগরির ৯১টি পদে আবেদনকারীদের লিখিত পরীক্ষা ২৪ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু অনিবার্য কারণ বশতঃ পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করা হয়। ওই লিখিত পরীক্ষা আগামী ২৯ মে বিকেল সাড়ে ৩ টায় নগরীর বিভিন্ন স্কুল-কলেজে অনুষ্ঠিত হবে। পরীক্ষার তিন দিন পূর্বে হাসপাতালে নোটিশ বোর্ডের মাধ্যমে পরীক্ষার্থিদের কেন্দ্র জানিয়ে দেয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। প্রথম দিনে ৬টি ক্যাটাগরির (ড্রাইভার, ইলেকঃ/লিফটম্যান/মেকানিক, অফিস সহায়ক (এমএলএসএস), ওয়ার্ড বয়, নিরাপত্তা প্রহরী, বাবুর্চি ) ৯১টি পদে সঠিক আদেনকারী ৮ হাজার ৯৭০ জনের লিখিত পরীক্ষা দেয়ার অনুমতি পেয়েছেন। ইতোপূর্বে প্রেরিত পরিক্ষার প্রবেশ পত্র এবং শর্তাবলী অনুযায়ী পরীক্ষা গ্রহন করা হবে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, আগামী ৪ জুন বিকেল সাড়ে ৩ টায় ৮টি ক্যাটাগরিতে ৩য় শ্রেনী কর্মচারীর পদে সঠিক আবেদকারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। কোন কেন্দ্রে কোন প্রার্থীর পরীক্ষা দিবেন সে বিষয়ে পরীক্ষা তিনদিন পূর্বে হাসপাতালের নোটিশ বোর্ডের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।