শিক্ষিকার নিক্ষিপ্ত ডাষ্টারের আঘাতে শিশু ছাত্র আহত

নিজস্ব প্রতিবেদক ॥ পাথরঘাটা উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার নিক্ষিপ্ত ডাস্টারের আঘাতে আহত হয়েছে শিশু শিক্ষার্থী। রোববারের এই ঘটনায় আহত মো. জিহাদ উপজেলার খাস্তাভোগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।
আহত জিহাদের মা খাদিজা বেগম জানান, রোববার শ্রেণি কক্ষে শিক্ষার্থীদের গানের প্রশিক্ষণ দেন শিক্ষিকা মাকসুদা বেগম। ওই সময় জিহাদ ও অপর ছাত্র সবুজ কথা বলে। তখন শিক্ষিকা ডাষ্টার নিক্ষেপ করে। সেই ডাষ্টার জিহাদের চোখে এসে আঘাত করে। এতে আহত জিহাদকে ছুটি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।
জিহাদ বাড়ীতে ফিরে আসার পর তাকে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নেয়া হয়। পল্লী চিকিৎসক তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।
পল্লী চিকিৎসক গোলাম কবির বলেন, জিহাদকে আনার পর প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তখন ৫/৬ বার বমি করেছে এবং চোখেও আঘাত দেখে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছি।
শিক্ষিকা মাকসুদা বেগমের সাথে যোগাযোগ করা না গেলেও প্রধান শিক্ষিকা নাজমুন নাহার জানান, জিহাদ সামান্য আহত হয়েছে। সে এখন সুস্থ হয়ে গেছে।
উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জালাল আহম্মেদ বলেন, ঘটনা শুনেছি। তবে এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। আমি আইনানুগ ব্যবস্থা নিবো।