লালমোহনে মোটরসাইকেল চুরির অভিযোগে ইউপি মেম্বারসহ ৪ জন গ্রেপ্তার

লালমোহন প্রতিবেদক॥ অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে রমাগঞ্জের আলোচিত ইয়াবা সম্রাট কামাল মেম্বার। একটি মোটরসাইকেল চুরির মামলায় তাকে আরো ৩ সহযোগিসহ পুলিশ গ্রেফতার করে। মোটরসাইকেল চুরির অভিযোগে মাদক সম্রাট ইউপি মেম্বার কামালসহ ৪ জনকে সোমবার সকালে গ্রেফতার করেছে পুলিশ। লর্ডহার্ডিঞ্জ ও রমাগঞ্জ ইউনিয়ন থেকে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অন্যরা হলেন রমাগঞ্জ ইউনিয়নের সংরক্ষিত ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার কহিনুর বেগমের স্বামী মিলন, এবং লর্ডহার্ডিঞ্জ প্যায়ারীমোহন এলাকার রিয়াজ ও আকতার।
জানা গেছে, গত ২১ ফেব্রুয়ারি লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের প্যায়ারীমোহন গ্রামের প্রদীপ কুমার দাসের একটি প্লাটিনা মোটরসাইকেল চুরি হয়। ওই মোটরসাইকেলটি প্যায়ারীমোহন গ্রামের চোর রিয়াজ ও আকতারের মাধ্যমে কামাল মেম্বার ও মিলন চুরি করায়। গ্রেফতারকৃতরা পরস্পর যোগাসাজসে চুরি করে। পরে প্রদীপ কুমার লালমোহন থানায় অভিযোগ দায়ের করলে লালমোহন থানার এসআই আমিনুল সোমবার সকালে তাদের গ্রেফতার করে। প্রদীপ কুমার দাস বাদী হয়ে ৪ চোরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং-১।
এদিকে রমাগঞ্জ ইউনিয়নের ইয়াবা ব্যবসায়ী ও ৯নং ওয়ার্ড মেম্বার কামাল দীর্ঘদিন ধরে ওই এলাকায় ইয়াবা ব্যবসা চালিয়ে আসছে বলে অভিযোগ রয়েছে। জনপ্রতিনিধির আড়ালে তার মূল ব্যবসা ইয়াবা। এবার ইয়াবার পাশাপাশি মোটরসাইকেল চুরির সিন্ডিকেটের সাথেও জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে। চোরদের শেল্টার দিয়ে চোরাইকৃত মোটরসাইকেল ব্যবসা করে আসছে কামাল মেম্বার ও মিলন।