লঞ্চ ঘাটে নগর ছাত্রলীগের অসীম ও ববি ছাত্রলীগের বাক বিতন্ডা

নিজস্ব প্রতিবেদক ॥ মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক ও বরিশাল বিশ্ব বিদ্যালয় ছাত্রলীগের মধ্যে বাক বিতন্ডা ও উত্তেজনার সৃষ্টি হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কেন্দ্রীয় নেতাদের সাথে নগরীর লঞ্চ ঘাটে সাক্ষাৎ করতে গেলে এ ঘটনা ঘটে। পরে উপস্থিত নেতা-কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। তবে এ ঘটনা অস্বীকার করেছেন মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক অসীম দেওয়ান ও ববি ছাত্রলীগ নেতারা।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সন্ধ্যায় ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সাধারন সম্পাদক সিদ্দিকি নাজমুল হাসান লঞ্চ যোগে ঢাকায় রওয়ানা হন। এ সময় তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে লঞ্চ ঘাটে যান মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক অসীম দেওয়ান ও তার কর্মী-সমর্থকরা। এর পূর্বে বরিশাল বিশ্ব বিদ্যালয় (ববি) ছাত্রলীগ নেতা-কর্মীরা লঞ্চ ঘাটে গিয়ে লঞ্চের গেট বন্ধ করে দেয়। এ সময় নগর ছাত্রলীগের সম্পাদক অসীম দেওয়ান গেট খুলতে বলে। এ নিয়ে ববি ছাত্রলীগ কর্মী বর্ন এর সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়েন অসীম দেওয়ান। তখন বিষয়টি নিয়ে অসীম সমর্থক এবং ববি ছাত্রলীগের মধ্যে কিছুটা উত্তেজনার সৃষ্টি হয়। পরে দুই পক্ষের নেতা-কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, মহানগর ছাত্রলীগ সম্পাদক অসীম দেওয়ান এর আন্তরিকতার ফলে লঞ্চ ঘাটে বড় ধরনের কোন অঘটন ঘটেনি।
এ ব্যাপারে ছাত্রলীগের সাধারন সম্পাদক অসীম দেওয়ান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। একই সাথে ববি ছাত্রলীগ নেতা ফিরোজুল ইসলাম নয়ন এর সাথে বিষয়টি আলপকালে তিনি বলেন, লঞ্চ ঘাটে এ ধরনের কিছু হয়নি।
লঞ্চ ঘাটে নগর ছাত্রলীগের