রূপাতলীতে বাস চাপায় বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক ॥ জামাই বাড়িতে বেড়াতে যাওয়া হলো না ষাটোর্ধ বৃদ্ধা আনোয়ারা বেগম’র। অটোরিক্সা থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় ঘাতক বাসের চাপায় প্রান দিতে হলো তাকে। গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টার দিকে বরিশাল-পটুয়াখালী সড়কের রূপাতলী পল্লি বিদ্যুৎ সমিতি’র সামনে এই ঘটনা ঘটে। ঘটনার পর পরই ঘাতক চালক, সুপারভাইজার এবং হেল পার পালিয়ে গেলেও বাসটিকে আটক করেছে পুলিশ। নিহত বৃদ্ধা আনোয়ারা বেগম (৬৫) ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুর কাচারিবাড়ি’র বাসিন্দা মৃত মানিক হাওলাদারের স্ত্রী।
নিহতের মেয়ে জামাতা ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান মেডিমেট কোম্পানিতে কর্মরত আব্দুল হালিম জানান, পল্লি বিদ্যুৎ সমিতি সংলগ্ন কাজী বাড়িতে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন। গতকাল শনিবার শাশুরী মনোয়ারা বেগম তাদের বাসায় বেড়াতে আসার উদ্দেশ্যে রওয়ানা হন। রূপাতলী থেকে অটোরিক্সায় চেপে পল্লি বিদ্যুৎ সমিতির সামনে এসে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে রূপাতলী বাস টার্মিনাল গামি একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধা মনোয়ারা বেগম’র মৃত্যু হয়।
থানা পুলিশ জানায়, ঘটনার পর পরই বাসের চালক, সুপারভাইজার এবং হেলপার পালিয়েছে। তবে রিয়াজ-রিফাতন নামের বাসটিকে (বরিশাল- জ- ১১-০১৩৬) আটক করে পুলিশ লাইন্সএ নিয়ে আসা হয়েছে। বাসটির মালিক বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সদস্য নিজাম। এই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সত্যরঞ্জন খাসকেল।