রুপাতলীতে প্রেমিকের নির্যাতনের শিকার ॥ তরুনীকে পরিবারের কাছে হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক॥ প্রেমিকের বাড়িতে শিকলে বেঁধে রাতভর নির্যাতনের শিকার তরুনীকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। গতকাল সোমবার বেলা ১২টার দিকে শেবাচিমের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ও জেলা প্রশাসনের কর্মকর্তারা নির্যাতিতা রিপাকে তার মা সেলিনা বেগম এর হাতে হস্তান্তর করেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা মজিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা বেগম, অতিরিক্ত জেলা হাকিম কাজী হোসনেয়ারা, ওসিসি’র কো-অডিনেটর ও শেবাচিমের শিশু বিভাগের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মজিবর রহমান, ওসিসি’র এসআই সেলিম খান, ফরিদা ইয়াসমিন, মহিলা পরিষদের সাধারন সম্পাদক নুরজাহান বেগম, নারী সংগঠক প্রতিমা সরকার, পুস্প চক্রবর্তী ও আভাবের বিনামূল্যে আইনী সহায়তা প্রদানকারী প্রগ্রাম অর্গানাইজার তানজিলা আক্তার প্রমুখ।
উল্লেখ্য, ২৩ সেপ্টেম্বর নগরীর ধানগবেষনা এলাকায় প্রেমিকের বাড়িতে গাছের সাথে শিকলে বেঁধে রাতভর নির্যাতন করা হয় বাকেরগঞ্জ উপজেলার তরুনী রিপা আক্তারকে। পরে কোতয়ালী মডেল থানা পুলিশের সহযোগিতায় উদ্ধার করা হয় তরুনী রিপাকে। এ ঘটনায় রিপা ৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (কোতয়ালী) এমএম মাহমুদ হাসান এর চৌকসতা এবং তৎপরতায় খুব অল্প সময়ে গ্রেপ্তার করা হয় আসামীদের। এছাড়া তরুনীকে উদ্ধারের পরে তার নিরাপত্তা ব্যবস্থার জন্য ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রাখা হয়।