রুপাতলীতে ইলেট্রেশিয়ানের নেতৃত্বে আবারো হামলা

নিজস্ব প্রতিবেদক॥ পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে আহত জাফর তালুকদারের বাড়িতে পূনরায় হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। রোববার নগরীর রূপাতলী উকিলবাড়ি সড়কে প্রতিপক্ষ সন্ত্রাসী পরিবার এই হামলার করেছে। এসময় আহতের স্ত্রী কলি বেগমকে মারধর এবং স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় অর্ধলক্ষ টাকার মালামাল লুট করেছে বলে অভিযোগ করেন আহত জাফর তালুকদার।
তিনি জানান, তুচ্ছ ঘটনার জের ধরে গত ১৬ মে রূপাতলী উকিলবাড়ি সড়কের জাফর তালুকদারে উপর হামলা চালায় প্রতিবেশি ইলেক্ট্রিশিয়ান বারেক জমাদ্দার, তার ভাই চিহ্নিত সন্ত্রাসী রহিম জমাদ্দার, রাজ্জাক জমাদ্দার ও ভাইয়ের ছেলে ইউসুফ জমাদ্দার। এ সময় তাকে কুপিয়ে জখম করে। এই ঘটনায় গত ১৭ মে দৈনিক আজকের পরিবর্তনে একটি সংবাদ প্রকাশিত হয়।
এদিকে সংবাদ প্রকাশের জের ধরে দ্বিতীয় দফায় হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়ে সন্ত্রাসী পরিবারটি। এসময় বারেক, রহিম, রাজ্জাক, ইউসুফ, শাহানা বেগম হিরন, সেলিনা, হাসি ও হোসনেয়ারা বেগমসহ তাদের সহযোগিরা আহত জাফর তালুকদারের ঘরে প্রবেশ করে তার স্ত্রী কলি বেগমকে মারধর, নগদ টাকা এবং স্বর্ণালংকার সহ প্রায় অর্ধলক্ষ টাকার মালামাল লুট করেছে বলে অভিযোগ করেছেন জাফর। এমনকি তার ছেলে মেয়ে এবং স্ত্রীকে আইনানুগ ব্যবস্থা নিলে হত্যার হুমকিও দিচ্ছেন বলে অভিযোগ তার। এসব ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহত এবং হামলার শিকার পরিবারের সদস্যরা।