রাজধানীর হোটেল থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ১৬৫ নম্বর নবাবপুর রোডের সাদমান ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের একটি রুম থেকে মনিরুজ্জামান মনির (৪৫) নামের সাংবাদিকের লাশ উদ্ধার করা হয়েছে ।

মঙ্গলবার দুপুর ওই হোটেল কর্মচারীরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মনিরুজ্জামান মনির  দৈনিক ভোরের কাগজ ও বেসরকারি টেলিভিশন দেশটিভিনের ঝালকাঠি জেলা প্রতিনিধি ।

সাদমান ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের কর্মচারী সোহেল জানান, মঙ্গলবার দুপুর ১২টায় হোটেলের ষষ্ঠতলার ৬০৩ নম্বর কক্ষে গিয়ে দেখা যায় মনিরুজ্জামান তার বিছানায় ছটফট করছিলেন এবং তার মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। এ সময় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে বিকেল পৌনে ৩টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় তার পকেটে থাকা একটি আইডি কার্ড থেকে প্রাথমিক পরিচয় পাওয়া যায়।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শরমিন আক্তার জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি মর্গে পাঠানো হয়েছে।

এদিকে হোটেল কর্মচারী আনিস ও সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তবে ধারণা করা হচ্ছে তাকে কিছু খাওয়ানো হয়েছিল।

হোটেলের সহকারী ম্যানেজার আব্দুল হক জানান,  গত ২০ সেপ্টেম্বর রাত ১১টার দিকে ওই সাংবাদিকসহ আরো দুইজন হোটেলে উঠেন। মনিরের বাবার নাম আব্দুল মজিদ। তার গ্রামের বাড়ি ঝালকাঠি শহরের বাহার রোডে।

তিনি কয়েকদিন থেকেই অসুস্থ ছিলেন। চিকিৎসার জন্য তাকে বাইরে নেয়ার কথাও ছিল। কিন্তু আজ সকাল থেকেই তার গায়ে জ্বরজ্বর ভাব ছিল  এবং কয়েকদিন থেকে কিছু খেতে পারছিলেন না।