রহমতপুর বাজারের ফার্মেসী মালিকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক॥ নিখোঁজের এক দিন পর গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে রহমতপুর বাজারের এক ফার্মেসী ব্যবসায়ীর লাশ। গতকাল সোমবার মহানগরীর এয়ারপোর্ট থানা পুলিশ ব্যবসায়ীর বাড়ির পাশে একটি গাব গাছ থেকে লাশটি উদ্ধার করে। পুলিশের ধারনা হত্যার পর ব্যবসায়ীর লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।
নিহত ব্যবসায়ী রবিন্দ্রনাথ সরকার (৭০) বাবুগঞ্জ উপজেলার পশ্চিম পাংশা গ্রামের বাসিন্দা।
এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মতিউর রহমান জানান, রবিন্দ্রনাথ সরকার রহমতপুর বাজারে ওষুধের ব্যবসা করেন। পাশাপাশি তিনি নিজে একটি পল্লী চিকিৎসক।
তিনি আরো জানান, গত রবিবার রবিন্দ্রনাথ সরকার বাসা থেকে বের হবার পরে আর ঘরে ফেরেনি। এর পর থেকে নিখোঁজ রবিন্দ্রনাথকে বিভিন্ন যায়গায় খোজাখুজি করে পরিবারের সদস্যরা। কিন্তু কোথাও খুজে পায়নি।
ওসি জানান, গতকাল সোমবার হঠাৎ করে বাড়ির পশ্চিম দিকে একটি গাব গাছের সাথে রবিন্দ্রনাথ সরকারের লাশ ঝুলতে দেখে স্থানীয়রা। পরে পরিবার এবং পুলিশকে সংবাদ দেয় তারা। থানা পুলিশ লাশটি উদ্ধারের পর সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য শেবাচিমের মর্গে প্রেরন করেছেন। ওসি মতিউর রহমান বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে হত্যার পরে ঐ ব্যক্তির লাশটি গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।