যুবদল নেতার বিরুদ্ধে অর্থসাতের মামলা

নিজস্ব প্রতিবেদক॥ বিসিসি থেকে অটোরিক্সার লাইসেন্স ও ঠিকাদারী কাজ পায়িয়ে দেয়ার কথা বলে অর্থ আত্মসাতের অভিযোগে এক যুবদল নেতা ও তার বাবার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার মহানগর ম্যাজিষ্ট্রেট আদালতে নগরীর কাশিপুর বিল্ববাড়ি এলাকার ঠিকাদার হারুন অর রশিদ মামলা দায়ের করেন। বিচারক বেগম নুসরাত জাহান মামলাটি আমলে নিয়ে কোতয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শককে তদন্তের নির্দেশ দিয়েছেন।
এজাহারভুক্ত আসামীরা হলো- নগরীর হাসপাতাল রোডস্থ কালিশ চন্দ্র রোডের বাসিন্দা ও যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন নান্টু ও তার বাবা আব্দুল মজিদ হাওলাদার।
এজাহার সূত্রে জানাগেছে, যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন নান্টু দীর্ঘ দিন যাবত বিসিসিতে দালালি করে আসছে। সে বিভিন্ন মানুষের কাছ থেকে অটোরিক্সার লাইসেন্স সহ বিভিন্ন ঠিকাদার কাজ পায়িয়ে দেয়ার কথা বলে হাজার হাজার টাকা আত্মসাত করে আসছে।
এর পরিপ্রেক্ষিতে ২০১৪ সনের ২৫ ডিসেম্বর বাদী ঠিকাদার আব্দুর রশিদ’র আটকে থাকা কাজ এবং ঠিকাদারী বিল দ্রুত করে দেয়ার কথা বলে ৮ লক্ষ টাকা সুদে নেয়। সেই সাথে কাজ করে দেয়ার পাশাপাশি ২ মাসের মধ্যে ২৫ হাজার টাকা লাভ সমেত ৮ লক্ষ টাকা ফেরৎ দেয়ার কথা বলে।
এর ধারাবাহিকতায় চতলতি বছরের গত ২২ মার্চ যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন নান্টু’র নিকট পাওনা টাকা ফেরত চায়। তখন প্রতারক দালাল নান্টু টাকা নেয়নি বলে অস্বীকার করে। এজন্য উপায় না পেয়ে আদালতের স্মরনাপন্ন হন ঠিকাদার হারুন।