মেহেন্দিগঞ্জে কলেজে গিয়ে ছাত্রীকে মারধরে বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক॥ মেহেন্দিগঞ্জ উপজেলায় কলেজে গিয়ে ছাত্রীকে মারধর করায় বখাটেকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার উপজেলার মহিলা কলেজে এ ঘটনায় আটক বখাটে মেহেদী ফরহাদ (২২) গাজীরচর লেঙ্গুটিয়া গ্রামের মৃত মোজাম্মেল মিয়ার ছেলে। পাতারহাট আর সি কলেজ’ ডিগ্রির ৩য় বর্ষের ছাত্র উপজেলার চরগোপালপুর ইউনিয়নের মোজাম্মেল হক হাওলাদারের ছেলে।  আহত ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে মেহেন্দিগঞ্জ থানার ওসি উজ্জল কুমার দে জানান।
তিনি বলেন, মেহেন্দিগঞ্জ মহিলা কলেজের বাণিজ্য বিভাগের একাদশ শ্রেণির ওই ছাত্রীকে দীর্ঘ দিন ধরে উত্ত্যক্ত করে আসছিল মেহেদী। বিভিন্ন সময়ে সে নানাভাবে ওই ছাত্রীকে হয়রানি করে। মেহেদীর প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ার সকালে কলেজে গিয়ে ওই ছাত্রীকে মারধর করে সে। খবর পেয়ে পুলিশ তাকে আটক করেছে।
কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল কালাম চৌধুরী সজল বলেন, মেয়েটির বাড়ি কলেজ থেকে ১২ কিলোমিটার দূরে। সে কলেজ বাসে আসা-যাওয়া করায় মেহেদী বিভিন্ন সময় তাকে পথে আটকানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। এ কারণে সকালে সে কলেজে এসে মারধর করেছে। এ সময় অন্য ছাত্রীরা মেহেদীকে আটক করে এবং পরে তাকে পুলিশে হস্তান্তর করা হয় বলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ জানান।