মুলাদীতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক ॥ মুলাদীতে বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এছাড়াও বৃদ্ধর ঘরে হামলা চালিয়ে টাকা, স্বর্ণালংকার ও তিনটি গরু লুট করা হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাতে বাটামারা ইউনিয়নের টুমচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আকবর হাওলাদার (৬৫) ওই গ্রামের মৃত রহমত আলী হাওলাদারের ছেলে।
নিহতের স্ত্রী সিরিয়া বেগম জানিয়েছেন, রাত সাড়ে তিনটার দিকে দুর্বৃত্তরা তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় তার স্বামী আকবর হাওলাদারকে কুপিয়ে জখম করে। হামলাকারীরা বোমা ফাঁটিয়ে এলাকায় আতংকের সৃষ্টি করে। পরে ঘর থেকে টাকা, স্বর্নালংকার ও গোয়ালে থাকা ৩টি গরু লুট করেছে দুর্বৃত্তরা। পরে প্রতিবেশীদের সহায়তায় আহত আকবর হাওলাদারকে উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সকালে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। মুলাদী থানার ওসি মোঃ মতিউর রহমান জানান, প্রতিপক্ষের লোকজন আকবর হাওলাদারের বাড়িতে হামলা চালিয়ে তাকে কুপিয়ে হত্যা করে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তাছাড়া হামলার সময় ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়।
তিনি বলেন, এর আগে মুলাদীতে জুয়া খেলাকে কেন্দ্র করে তিন গ্রামে বোমা ফাটিয়ে আতংক সৃষ্টি করা হয়। ওই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। ধারনা করা হচ্ছে ওই ঘটনার জের ধরেই মঙ্গলবার ভোর রাতেই হামলা এবং ককটেল জাতীয় বোমা বিষ্ফোরনের ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি।