মুরগীর খামারে অগ্নিসংযোগে আদালতে মামলা

নিজস্ব প্রতিবেদক॥ বাকেরগঞ্জ উপজেলার চরাদী গ্রামে মুরগির খামার ঘরে অগ্নি সংযোগের ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার এই গ্রামের হোসেন আলী সিকদার’র ছেলে মো. জালাল সিকদার বাদী হয়ে বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৬ জনকে আসামী করে মামলাটি দায়ের করেন। বিচারক মামলাটি তদন্তের জন্য সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যানকে নির্দেশ দিয়েছেন।
এজাহার নামিয় আসামীরা হলেন- ছাগলদী গ্রামের মো. সুলতান কাজী’র ছেলে মো. রিয়াজ কাজী, চরাদী গ্রামের আব্দুল বারেক খানের ছেলে মো. সোহাগ খান, মো. সুমন খান, মো. মোর্শারফ হোসেন পন্নু ছেলে মো. আরিফ খান, আব্দুর রশিদ হাওলাদারের ছেলে মো. হিরন হাওলাদার ও সেলিম হাওলাদারের ছেলে মো. কামাল হাওলাদার।
মামলার বিবরনীতে বলা হয়েছে, আসামীরা দীর্ঘদিন যাবত বাদীর কাছে চাঁদা দাবী করে আসছিলো। দাবীকৃত চাঁদার টাকা পরিশোধ না করলে ক্ষিপ্ত হয় আসামীরা। এর পরিপ্রেক্ষিতে গত ৭ মার্চ রাত ১টা থেকে ২টার মধ্যে আসামীরা চরাদী গ্রামের বাদী মো. জালাল সিকদারের মুরগির খামার ঘরের সেডে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় স্থানীয়রা আগুন নেভাবে এলে সন্ত্রাসীরা তাদের ভয়ভিতি প্রদর্শন করে। পাশাপাশি এই বিষয়ে থানা বা আদালতে অভিযোগ করলে বাদীর স্ত্রীকে জীবন নাশের হুমকি প্রদান করে।