মাদকাসক্ত ঘর জামাই ও ভাইকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক॥ শ্বশুর বাড়িতে মাদকাসক্ত ঘর জামাই ও তার ভাইকে পিটিয়ে আহত করা হয়েছে। গতকাল সোমবার বিকাল ৪টার দিকে নগরীর চাঁদমারী যমুনা এলাকায় এই ঘটনা ঘটে। এতে আহত মাদকাসক্ত ঘর জামাই সোহাগ কাজী ও তার চাচাত ভাই রুবেল কাজীকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, চাঁদমারীর নাসিমা স্ব-মিলের মালিক ও মাদ্রাসা রোডের বাসিন্দা ফারুক আহম্মেদের বোনের মেয়ে সনিয়া আক্তারকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ে করে একই এলাকার মাদকাসক্ত সোহাগ কাজী। বিয়ের পর সোহাগ তার শ্বশুর বাড়িতে ঘর জমাই থেকে সম্পত্তি ভোগ দখলের চেষ্টার পাশাপাশি সোনিয়ার প্রতি নির্যাতন করে।
এর ধারাবাহিকতায় গত রবিবার রাতে তারাবিহ নামাজ চলাকালে সোহাগ কাজী নেশা করে শ্বশুরালয়ে প্রবেশ করে। এসময় শাশুরি নাসিমা বেগম তাকে পড়ে আসতে বলে। এতে ক্ষিপ্ত সোহাগ শাশুরি নাসিমাকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে।
এদিকে গতকাল সোমবার বিকালে স্ত্রীর বড় ভাই নাহিদ, শিবলু মোল্লা, শাওন রাতের ঘটনা সম্পর্কে ভগ্নিপতি সোহাগের কাছে জানতে চায়। এই সময় তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায় সোহাগ ও তার ভাই রুবেল তাদের উপর হামলা চলায়। তখন তারা পাল্টা হামলা চালিয়ে সোহাগ ও রুবেলকে পিটিয়ে গুরুতর আহত করে।
তবে সোহাগের অভিযোগ তার শ্বাশুরী নাসিমা বেগম, শ্যালক নাহিদ, শাওন ইয়াবা বিক্রি করে। এতে বাধা দেয়ায় তাদের দুই ভাইকে পিটিয়ে আহত করেছে। এই ঘটনায় মামলা করা হবে বলেও সোহাগ জানিয়েছে।