মজিবর রহমান সরোয়ারের স্বাক্ষর জাল করে দলীয় প্যাডে ৬০ঘন্টা ভুয়া হরতালের ডাক

নিজস্ব প্রতিবেদক॥ দলীয় প্যাড এবং কেন্দ্রীয় বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এ্যাড. মজিবর রহমান সরোয়ারের স্বাক্ষর জাল করে গনমাধ্যম কার্যালয়ে প্রেরিত এক উড়ো প্রেস বিজ্ঞপ্তি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ৬০ ঘন্টার হরতাল আহবান করে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির কোন ভিত্তি খুজে পাওয়া না গেলেও বিএনপি ও এবং তাদের নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় পত্রিকার প্রেস বক্সে ফেলে যাওয়া জাতীয়তাবাদী দল (বিএনপি) মহানগর শাখার প্যাড এবং নগর বিএনপি’র সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ারের স্বাক্ষর জাল করে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- ২০ দলীয় জোটের নেতা ও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে নিজ কার্যালয়ে অবরুদ্ধ করে অমানবিকভাবে গ্যাস, টেলিফোন সংযোগসহ সব প্রকার নাগরিক সুবিধা থেকে বঞ্চিত করা, তার নামে মিথ্যা হত্যা মামলা, দেশব্যাপী গণগ্রেফতার, গুম ও হত্যার প্রতিবাদে ২০ দলীয় জোটের পক্ষ থেকে ৬ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৬টা থেকে ৮ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যা ৬টা পর্যন্ত বরিশাল বিভাগে এ হরতালের ডাক দেওয়া হয়েছে।
এ বিষয়ে এ্যাড. মজিবর রহমান সরোয়ার এর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। বরিশাল দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চান বলেন, বেশ কিছুদিন পূর্বে হরতাল নিয়ে এ রকম একটি আলোচনা হয়েছিল। তবে সেটির সিদ্ধান্ত চুড়ান্ত হয়নি। কিন্তু কে বা কারা এই মিডিয়ায় বিজ্ঞপ্তিটি দিয়েছে তা আমার বোধগম্য নয়। এটি সম্পূর্ণ ভুয়া বলে জানান তিনি।
মহানগর বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক বলেন, শুক্র থেকে রোববার হরতালের বিষয়টি সম্পর্কে তিনি কিছুই জানেন না। একই ভাবে মন্তব্য করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিনও।