ভ্যানচালক হত্যায় মামলা

নিজস্ব প্রতিবেদক॥ উজিরপুরে ভ্যান চালক শহিদুল বেপারীকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে নিহতের স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে তিন জনকে আসামী করে এই হত্যা মামলাটি দায়ের করেন।
এদিকে হত্যার প্রতিবাদ ও হত্যাকারিদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল এবং উজিরপুর-সাতলা সড়ক অবরোধ করেছে গ্রামবাসী। গতকাল শুক্রবার সকাল থেকে প্রায় দুই ঘন্টা গ্রামের শিশু এবং বৃদ্ধা থেকে শুরু করে সকলেই এই আন্দোলনে অংশ নেয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। তবে গতকাল রাতে এই রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুক খান জানান, উপজেলার ওটরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাত ভাই মান্নানের পরিবারের সাথে তাদের বিরোধ ও সংঘর্ষ হয়। এসময় লাঠির আঘাতে নিহত হয় শহীদুল ইসলাম।
এই ঘটনায় রাতেই নিহতের স্ত্রী রাশিদা বেগম বাদী হয়ে হান্নান, তার স্ত্রী রহিমা এবং ছেলে রাব্বিকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। তবে এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। এর প্রতিবাদে গ্রামের সাধারন জনগন গতকাল সকালে উজিরপুর-সাতলা সড়ক অবরোধের পাশাপাশি বিক্ষোভ করেছে। প্রায় দুই ঘন্টা ব্যাপী বিক্ষোভ কর্মসূচিতে হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবী জানায় বিক্ষোভকারীরা।