ভা-ারিয়ায় সৌদি প্রবাসী অপহৃত

ভা-ারিয়া প্রতিবেদক ॥ ভা-ারিয়ায় দেশে ফেরার ৫ দিনের মাথায় অপহৃত হয়েছে সৌদি প্রবাসী। গতকাল রোববার দুপুরে অপহরনের শিকার ইলিয়াস হোসেন হাওলাদার (৩৫) কাঠালিয়া উপজেলার পাটিকেলঘাটা গ্রামের মৃত আব্দুল আজিজ হাওলাদারের ছেলে। গত ১১ বছর ধরে সৌদি আরবে অবস্থান করা ইলিয়াস গত বুধবার দেশে আসে। থানা ও পরিবার সূত্র জানিয়েছে, প্রবাসী ইলিয়াস হোসেন রোববার সকালে গ্রামের বাড়ি থেকে মংলার কেওড়াতলায় বসবাসরত দ্বিতীয় স্ত্রী ও দুই সন্তানদের সাথে দেখা করতে রওনা হয়। ছোট ভাই বেল¬াল হোসেন তাকে ভা-ারিয়ার ইকড়ি বাজার পর্যন্ত এসে টেম্পেুতে উঠিয়ে দিয়ে যায়। টেম্পুটি চরখালীর উেেদ্দশে সেতুর পার হওয়ার পর পূর্ব থেকে ওত পেতে থাকা একদল দুর্বৃত্ত পথরোধ করে। পরে টেম্পু থেকে প্রবাসী ইলিয়াস হোসেনকে টেনে হিচড়ে নামিয়ে মারধর করে। পরে তাকে অপহরন করেছে। এ সময় ইলিয়াস মোবাইল ফোনে বিষয়টি অবহিত করার চেষ্টা করে। কিন্তু দুর্বৃত্তরা তার মোবাল ফোন কেড়ে নেয়। এরপর তার আর কোন খোঁজ নেই। এ ঘটনার অপহৃত প্রবাসী ইলিয়াসের ছোট ভাই বেল¬াল হোসেন ভা-ারিয়া থানায় মামলা করেছে।
অপহৃত ইলিয়াসের শ্যালিকার স্বামী মো. সেলিম শেখ জানান, ইলিয়াসের প্রথম পক্ষের স্ত্রীর সাথে দীর্ঘদিন ধরে বনিবনা না থাকা নিয়ে বিরোধ চলছে। এর জের ধরে ইলিয়াস অপহৃত হয়েছে বলে ধারনা করা হচ্ছে বলে জানায় সেলিম।
ভা-ারিয়া থানার ওসি শেখ মো. আবু যাহিদ সাংবাদিকদের বলেন, পুলিশ প্রবাসীকে উদ্ধারে অভিযান চালাচ্ছে। প্রাথমিকভাবে ওই প্রবাসীর প্রথম স্ত্রীর সঙ্গে বিরোধকে কেন্দ্র করে অপহরণের ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে বলে জানান ওসি।