ব্যবসা প্রতিষ্ঠান থেকে কর্মচারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ॥ নগরীর ফ্রিজ মেরামতকারী ব্যবসা প্রতিষ্ঠান থেকে কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার বেলা ১২ টার সময় উদ্ধার করা লাশ কর্মচারী হলো- রেজাউল করিম শাকিল। সে পাথরঘাটার আবুল কালামের ছেলে। সে নগরীর ১নং সিএন্ডবি পোল এলাকার পাশে আমেনা মঞ্জিলের নিচ তলার থ্রিষ্টার রেফ্রিজারেটর ও ইলেকট্রনিক্স নামে প্রতিষ্ঠানের কর্মচারী ছিলে। ওই প্রতিষ্ঠানে অবস্থান করা শাকিলের মৃতদেহ সকালে প্রতিষ্ঠানের ভিতর থেকে উদ্ধার করা হয়েছে।
কোতয়ালী মডেল থানার এসআই দেলোয়ার হোসেন জানান, রাতে শাকিল দোকানে ঘুমায়। সকাল সাড়ে ৯টায় দোকান মালিক রাসেল এসে ডাকাডাকি করে তাকে পায়নি। তখন ভিতর থেকে আটকানো দোকানের দরজা ভেঙ্গে প্রবেশ করে শাকিলকে উলঙ্গ ও মুখের মধ্যে পলিথিন ঢুকানো মৃত অবস্থায় পায়।
পরে তাদের খবর দেয়া হয়। তারা গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। শাকিলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে জানিয়ে এসআই দেলোয়ার বলেন, এই ঘটনায় অপমৃত্যুর মামলা হবে। ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারন জানানো যাবে বলে জানিয়েছেন এসআই দেলোয়ার।
কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার আসাদুজ্জামান জানিয়েছে, ধারনা করা হচ্ছে শাকিল আত্মহত্যা করেছে।
কারন হিসেবে জানান, গত ২৩ জুলাই শাকিলের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইস বুকের আইডিতে “আল্লাহ আমাকে ক্ষমা করো” লেখা পোষ্ট করেছে। এর পর থেকে ওই আইডি ব্যবহার করেনি সে।